Logo

৬ই ফেব্রুয়ারী নবীগঞ্জের মান্দারকান্দিতে গজল সন্ধ্যায় যোগদিন

প্রেস রিলিজ
জাগো নিউজ : মঙ্গলবার, ফেব্রুয়ারি ২, ২০২১

image_pdfimage_print

৬ই ফেব্রুয়ারী নবীগঞ্জ মান্দারকান্দি জাকিয়া ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত গজল সন্ধ্যায় আগামী ৬ই ফেব্রুয়ারী রোজ শনিবার নবীগঞ্জ উপজেলার মান্দারকান্দি ফকির বাড়ি মসজিদ সংলগ্ন ময়দানে অনুষ্টানটিতো হতে যাচ্ছে অপসংস্কৃতির মোকাবিলায় সুস্থ সংস্কৃতি চর্চায় এক বিশাল মনোমুগ্ধকর ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান-গজল সন্ধ্যা-উক্ত অনুষ্টানে মনমাতনো সকল নাশিদ পরিবেশন করবেন দেশের জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরব এর সুরকার আহমদ আব্দুল্লাহ,  ইসলামী সাংস্কৃতিক সংগঠন সবুজকুঁড়ির পরিচালক, সুলতান আহমদ, কলরব এর আরেক নন্দিত শিল্পী ইকবাল মাহমুদ,  সবুজকুঁড়ির নির্বাহী পরিচালক তাহমিদ জাহান নাফিস, মামুনুর রশিদ, ক্বেরাত পরিচালক সাইফুল ইসলাম, থিয়েটার পরিচালক তানভীর আহমদ চৌধুরী,  কিশোর শিল্পী ইশফাক আহমদ তুহিন।

এবং বিলপারী শিল্পী গোষ্ঠীর শিল্পী সোহেল আহমদ , রাসেল তালুকদার, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করবেন,  ক্বারী মাজহারুল ইসলাম, উপস্থিত থাকবেন খ্যাতিমান কবি নাতের রাজা খ্যাত অভিযাত্রীক পত্রিকার সম্পাদক সবুজকুঁড়ির প্রতিষ্ঠাতা পরিচালক কবি রফিকুল ইসলাম মুবিন, সহ আমন্ত্রিত শিল্পীবৃন্দ। অনুষ্টানকে ঘিরে পুরো এলাকা সহ আশপাশের  সকল গ্রামে তৈরী হয়েছে সবার মধ্যে একটি উৎসব মুখর পরিবেশ, কর্তৃপক্ষ অনুষ্ঠানটি সফল ও স্বার্থক করতে দৃঢ় আস্থা অবিচল।

বাস্তবায়ন করার জন্য নিরলস মেহনত করে যাচ্ছেন। দৌড়ঝাঁপ,পেরাশানি করে যাচ্ছেন, এলাকাবাসীকে সুস্থ সংস্কৃতির মাধ্যমে একটি জমকালো অনুষ্টান উপহার দেওয়ার জন্যে বদ্ধপরিকর কর্তৃপক্ষ। সবার কাছে দাওয়াত পৌঁছানোর জন্য চষে বেড়াচ্ছেন, উপজেলা সহ প্রতিগ্রামে গঞ্জে,হাট বাজারে,শিক্ষাপ্রতিষ্ঠানে, রাস্তার মোড়ে বিভিন্ন চত্তরে লাগানো হচ্ছে দাওয়াতি পোস্টার,ব্যানার। পরিচিত-অপরিচিত,সর্বস্থরের মানুষের নিকট চিঠির মাধ্যমে দাওয়াত পৌঁছাতে অবলম্বন করছেন কলাকৌশল।

কীভাবে সুস্থ বিনোদন ও হক্বের আওয়াজ ধর্মপ্রাণ মানুষের কাছে পৌছানো যায় সে দিকে পরিকল্পনা করে ইতি মধ্যে সফল করতে অনুষ্টানের সকল কার্যক্রম সম্পন্ন, কর্তৃপক্ষ এখন অপেক্ষা করছেন অনুষ্ঠানে আগত সকল শিল্পী,  এবং অনুষ্ঠানের প্রাণ সকল সকল দর্শকদের বরন করে নিতে। এদিকে এলাকাবাসীর মুখে মুখে প্রশংসায় ভাসছেন অনুষ্টানের আয়োজক জাঁকিয়া ফাউন্ডেশন এর চেয়ারম্যান দেশের জনপ্রিয় সংগীত শিল্পী আবু সাঈদ মোঃ সায়েম, একজন খ্যাতিমান সংগীত শিল্পী হয়েও সুদুর প্রবাস থেকে এলাকার যুব সমাজের সহযোগিতায় এলাকাবাসীকে সুস্থ সংস্কৃতির একটি বিনোদন এর মাধ্যমে আনন্দ দেওয়ার জন্যে,  এলাকার সকল মুর্দেগানদের রুহের মাগফেরাত কামনায় এরকম একটি অনুষ্টান এর উদ্দ্যোগ নেয়া আসলেই প্রশংসনীয়।। কর্তৃপক্ষের দাবী আগামী ৬ই ফেব্রুয়ারী রোজ শনিবার উক্ত গজল সন্ধ্যা একটি জনসমুদ্রে পরিণত হবে, সকলকে অনুষ্টানে উপস্থিত হয়ে অনুষ্ঠানকে সফল্য মন্ডিত করে তোলার আহবান জানান।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !