Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

হেলিকপ্টারের পাখার আঘাতে পর্যটকের মৃত্যু

ইন্টারন্যাশনাল ডেস্ক
জাগো নিউজ : মঙ্গলবার, জুলাই ২৬, ২০২২

গ্রিসে হেলিকপ্টারের পাখার আঘাতে এক ব্রিটিশ পর্যটকের মৃত্যু হয়েছে। যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম মেট্রো জানিয়েছে, ২১ বছর বয়সী এই পর্যটক আরও তিন পর্যটকের সঙ্গে ছুটি কাটানোর সময় একটি ব্যক্তিগত বিমানবন্দরে হেলিকপ্টার থেকে নামার সময়ে এই আঘাত পান। ২৫ জুলাই স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এই ঘটনা ঘটে। দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়। তবে আঘাতের তীব্রতায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

ইঞ্জিন সচল থাকা অবস্থায় বেল ৪০৭ হেলিকপ্টার থেকে নামছিলেন ওই তরুণ পর্যটক। তবে পাখা ঘুরছে কিনা তানিয়ে সচেতন ছিলেন না তিনি। হেলিকপ্টারের লেজের পাখার আঘাত লাগে তার। ওই ব্যক্তির বাবা-মাও অন্য একটি ফ্লাইটে মাইকোনোস থেকে একই স্থানে যাচ্ছিলেন। তকে বেল ৪০৭ হেলিকপ্টারের পাইলট তাদের ঘটনা সম্পর্কে অবহিত করেন।

দ্বিতীয় হেলিকপ্টারের চালক তখন সেটির দিক পরিবর্তন করে এথেন্স আন্তর্জাতিক বিমানবন্দরে নিয়ে যান। তিনি ওই বাবা-মাকে দুর্ঘটনা প্রত্যক্ষ করা থেকে বিরত রাখেন।

আরেক ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য ইন্ডিপেন্ডেন্ট জানিয়েছে, এই ঘটনায় তদন্ত শুরু হয়েছে। আর পর্যটক মৃত্যুর ঘটনায় জড়িত হেলিকপ্টারের পাইলট ও দুই গ্রাউন্ড টেকনিশিয়ানকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, পর্যটকেরা মাউকোনোস থেকে ফিরছিলেন। তাদের যুক্তরাজ্যে ফিরে যেতে এথেন্স আন্তর্জাতিক বিমানবন্দরে যাওয়ার কথা ছিল।

গ্রিসের এক পুলিশ কর্মকর্তা বলেন, ‘আমরা এক ট্রাজেডি নিয়ে কথা বলছি-নজিরবিহীন ট্রাজেডি- এমন দুর্ভাগ্যজনক ঘটনা কখনোই ঘটা উচিত হয়নি’।

হেলিকপ্টারের পাখা চালু অবস্থায় ওই পর্যটক কিভাবে নামতে সক্ষম হলেন তা খতিয়ে দেখছে পুলিশ।

সূত্র: এনডিটিভি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !