Logo

হেফাজতের শিকড়ের মূল উৎপাটন করা হবে হবিগঞ্জে কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক এমপি

স্পেশাল করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শুক্রবার, এপ্রিল ২৩, ২০২১

কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, হেফাজতের কাঁধে ভর করে বিএনপি জামায়াত আবারও ক্ষমতায় আসতে চায়। দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাচ্ছে। সরকারের পতন ঘটাতে চাচ্ছে। তিনি বলেন, হেফাজতের শিকড় যত গভীরেই হউক, তার মুল উৎপাটন করা হবে। মানুষের জীবন ও সম্পদের নিরাপত্তা দিতে সরকার কঠোর অবস্থান নিয়েছে।

শুক্রবার (২৩ এপ্রিল) হবিগঞ্জের বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামে বোরো ধান কাটা পরিদর্শন শেষে এসব কথা বলেন। তিনি বলেন- কৃষক যাতে নায্যমূল্য পায় সেজন্য কাজ করছে সরকার। এবার কৃষকের খরচ বাদ দিয়ে যাতে লাভ থাকে, সেভাবেই মূল্য নির্ধারণ করা হচ্ছে। ১ হাজার টাকার নিচে দাম হবে না। ১৪ লক্ষ টন ধান ও চাল সংগ্রহ করবে সরকার।

উদ্বোধনী অনুষ্ঠানে হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির, কৃষি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ মেসবাহুল ইসলাম, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক মোঃ আসাদুল্লাহ, হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান উপস্থিত ছিলেন। কৃষিমন্ত্রী পরে নিজে ধান কেটে বোরো ধান কাটা উদ্বোধন করেন। এসময় হারভেস্টারের মাধ্যমে হাওরের ধান কাটা পর্যবেক্ষণ করেন তিনি। উল্লেখ্য, হবিগঞ্জ জেলায় চলতি বছরে ১ লাখ ২২ হাজার ১৩০ হেক্টর জমিতে বোরো চাষ হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !