Logo

হাসপাতালের বেডের নিচে মুক্তিযোদ্ধার রক্তাক্ত লাশ !

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : বুধবার, ১৭ মার্চ, ২০২১

হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে বীরেশ দাশ (৬৫) নামে এক মুক্তিযোদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৭মার্চ) দুপুরে মুক্তিযোদ্ধাদের জন্য বরাদ্দকৃত কেবিনের দরজা ভেঙ্গে তার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত বীরেশ দাশ শহরের শ্যামলী এলাকার বাসিন্দা ও বানিয়াচং উপজেলার নজিরপুর গ্রামের মৃত মহেশ দাশের ছেলে।

পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, বীরেশ দাশ গত ১ মার্চ কিডনি জনিত রোগসহ বিভিন্ন রোগে সদর হাসপাতালে ভর্তি হন। মঙ্গলবার রাতে তার পরিবারের সদস্যরা তাকে একা রেখে বাসায় চলে যান। সকালে তার ছেলে বিজয় দাশ এসে দেখতে পান তার দরজা বন্ধ। পরে হাসপাতাল কর্তৃপক্ষে জানালে তারা পুলিশকে খবর দেয়। পরে হবিগঞ্জ সদর থানার এসআই সাইদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙ্গে ভেতরে তার রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে।

নিহত মুক্তিযোদ্ধার ছেলে বিজয় দাশ বলেন, মার্চের ১ তারিখ বাবাকে সদর হাসপাতালে কিডনি জনিত রোগে ভর্তি করি। মঙ্গলবার রাতে তাকে মুক্তিযোদ্ধা ওয়ার্ডে রেখে বাসায় চলে যাই। সকালে এসে দেখি কেবিনের রুম বন্ধ। পরে বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানালে তারা দরজা ভেঙ্গে দেখে বেডের নিচে রক্তাক্ত অবস্থায় তিনি পড়ে আছেন।

হবিগঞ্জ সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হেলাল উদ্দিন বলেন, মুক্তিযোদ্ধা বীরেশ দাশ কিডনি জনিতসহ বেশ কয়েকটি রোগ নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন। বুধবার সকালে তার ছেলে এসে দেখতে পান দরজা বন্ধ। অনেক ডাকাডাকি করার পরও কোনো সাড়া না দেয়ায় হাসপাতাল কর্তৃপক্ষকে অবগত করেন। পরে পুলিশ নিয়ে তার দরজা ভেঙে দেখতে পাই বেডের নিছে রক্তাক্ত অবস্থায় তার মৃতদেহ পড়ে আছে।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুক আলী এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- মৃতদেহটি ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !