Logo
শিরোনাম :
পাঁচ হাজার বন্যার্তদের মুখে খাবার তোলে দিল ‘ইউনাইটেড নবীগঞ্জ’ বাংলাদেশে স্বপ্নের পদ্মা সেতু’র উদ্বোধন, গ্রিসে উদযাপন করল দূতাবাস নবীগঞ্জে বন্যার পানিতে ভেসে আসলো যুবকের লাশ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নবীগঞ্জ থানার আনন্দ র‌্যালী শ্রেষ্ঠ হিসেবে শুদ্ধাচার পুরস্কারে জন্য মনোনীত হলেন নবীগঞ্জের ইউএনও শেখ মহিউদ্দিন নবীগঞ্জে বন্যার্তদের মাঝে আব্দুর রহমান ফাউন্ডেশনের আর্থিক সহায়তা প্রদান দেশে বন্যায় মানুষ কষ্টে আছে : সরকার পদ্মাসেতু উদ্বোধনে আমোদ-ফুর্তিতে ব্যস্ত-ড. রেজা কিবরিয়া ‘শুকনো জায়গায় মাকে কবর দিও’ নবীগঞ্জে উল্টে গেলো বন্যার্তদের খাদ্যবাহী ট্রাক নবীগঞ্জে ভয়াবহ রূপ নিয়েছে বন্যা : শতাধিক গ্রাম প্লাবিত : সবাইকে এগিয়ে আসার আহবান

হাজার হাজার মানুষের ভালবাসায় অশ্রুসিক্ত নয়নে মিয়া মোঃ ইলিয়াছের বিদায়

নিজস্ব প্রতিবেদক
জাগো নিউজ : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১

হবিগঞ্জ সদর উপজেলার ২নং রিচি ইউনিয়নের ২ বারের চেয়ারম্যান ও জেলা যুবদলের সভাপতি, দিগন্ত পরিবহন গাড়ির মালিক বিশিষ্ট ব্যবসায়ী মিয়া মোহাম্মদ ইলিয়াছের জানাযার নামাজ বৃহস্পতিবার ২৮ অক্টোবর) সকাল ১১ ঘটিকার সময় হবিগঞ্জ শাহী ঈদ গাঁও হাজারো-হাজার মানুষের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে। জানাযায় উপস্থিত সকলের চোখের জলে ভেসে যায়। সকলের মুখে-ছিল আমরা একজন আদর্শ ও নীতিবান লোককে হারালাম। এমন লোক কি আমাদের মাঝে আসবে।
উল্লেখ, গত ২৮ অক্টোবর বাদ আছর ষ্টকে মারা যান তিনি। দু সাপ্তাহ আগে তার ছোট ভাই মারা গিয়েছিলেন। এর পর থেকে তিনি দূরচিন্তায় পরে যান। মিয়া মোহাম্মদ ইলিয়াছের বয়স (৪৫) এই মৃত্যুতে সর্ব মহলে শোকের ছায়া নেমে এসেছে। তিনি সর্বদা সকলের সাথে হাসি মুখে কথা বলতেন। রাজনৈতিক জীবনে ও তিনি সকলের কাছে একজন ভালো মানুষ হিসেবে পরিচিত। দুই বার রিচি ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার প্রসংশা রয়েছে সর্বত্র। যে কোন লোকের জন্য সব সময় উম্মুক্ত ছিল তার দরজা। ছোট থেকে বড় পর্যন্ত এক নামে চিনতেন মিয়া মোহাম্মদ ইলিয়াছকে। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে হবিগঞ্জ জেলা সর্ব মহলে শোকের ছায়া নেমে আসছে। একজন দায়িত্বশীল অমায়িক মানুষকে আমাদের কাছ থেকে হারিয়ে গেলেন। তাকে এক নজর দেখার জন্য তার বাসায় সব শ্রেনীর মানুষ ভিড় জমায়। বিকাল ২টায় জালালাবাদ গ্রামে ২য় জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা নামাজ শেষে এলাকার পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !