Logo
শিরোনাম :
নবীগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে আ.লীগের সভাপতিসহ বহিষ্কার হলেন যারা… গ্রিসে দূতাবাসের উদ্যোগে বাংলাদেশিদের জন্য রন্ধন শিল্পের ওপর মৌলিক প্রশিক্ষণ আলোচনায় বর্তমান ইউপি সদস্য আরজদ আলী লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পঞ্চম মেধা-বৃত্তি অনুষ্ঠিত নবীগঞ্জে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২ উৎসব মুখর পরিবেশে নবীগঞ্জের ১৩ ইউনিয়নে ৭১০ জনের মনোনয়ন দাখিল স্বাস্থ্যের ফাইল গায়েবের ঘটনায় তোলপাড় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড়কে মনোনয়ন দেয়ায় মানববন্ধন-বিক্ষোভ অব্যাহত হাজার হাজার মানুষের ভালবাসায় অশ্রুসিক্ত নয়নে মিয়া মোঃ ইলিয়াছের বিদায় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড় এওলা মিয়াকে মনোনয়ন দেয়ায় বিক্ষোভ

হবিগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন আরটিভির সিইও

করেসপন্ডেন্ট, হবিগঞ্জ
জাগো নিউজ : মঙ্গলবার, সেপ্টেম্বর ৮, ২০২০

দেশের জনপ্রিয় টেলিভিশন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সিইও সৈয়দ আশিক রহমান, সাংবাদিকদের গুণগত মান আরো বৃদ্ধি করতে হবে। এ জন্য প্রয়োজন প্রশিক্ষণ। একজন সংবাদকর্মীর বস্তুনিষ্ঠ সংবাদ পৃথিবীর মানুষের কাছে ছড়িয়ে পড়ছে। তাই সংবাদ পরিবেশনের পূর্বে বস্তুনিষ্টতার দিকে নজর রাখতে হবে। তিনি গতকাল সোমবার দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। তিনি আরো বলেন, আমাদের নিজেদের জন্য হলেও আরো সাংবাদিকতার গুনগতমান বৃদ্ধি করতে হবে। একটি সংবাদ মানুষ ও সমাজের মধ্যে বিশালভাবে প্রভাবিত করতে পারে। সেটি ভালও হতে পারে আবার খারাপও হতে পারে। একটি সংবাদের অনেক গুন আছে। সেটি আমাদের ভালভাবে বুঝে করতে হবে। সংবাদকর্মীদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হবে। আরটিভি সবসময় চেষ্টা করে বস্তুনিষ্ঠ গ্রহণযোগ্য সংবাদ পরিবেশন করতে। এজন্যই আরটিভি দর্শক তালিকায় শীর্ষে রয়েছে।
হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ ইসমাঈল হোসেন এর সভাপতিত্বে ও ৭১ টিভি’র হবিগঞ্জ প্রতিনিধি শাকিল চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আরটিভির উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খান, আরটিভির ন্যাশনাল ডেক্স ইনচার্জ রাসেল আহমেদ। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, সাবেক সভাপতি ফজলুর রহমান, মোহাম্মদ নাহিজ, সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, বর্তমান সাধারণ সম্পাদক আরটিভির হবিগঞ্জ প্রতিনিধি সায়েদুজ্জামান জাহির রাসেল চৌধুরী প্রমুখ। সভায় বক্তারা আরটিভির সুনামগঞ্জ প্রতিনিধি আবেদ মাহমুদ চৌধুরীর অকাল মৃত্যুতে তার পরিবারকে সহযোগিতা করায় আরটিভি কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। বক্তারা যে কোন সাংবাদিক বা তার পরিবারের দুর্যোগকালে স্ব স্ব মিডিয়া এগিয়ে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
সভার শুরুতেই অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান, হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির। অনুষ্ঠানে হবিগঞ্জের বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !