Logo
শিরোনাম :

হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের কমিটি গঠিত

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শনিবার, জুন ২৬, ২০২১

হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়েছেন ৭১ টেলিভিশনের সাংবাদিক শাকিল চৌধুরী। পঁচিশটি ভোটের মধ্যে ১৪ ভোট পেয়ে তিনি সভাপতি নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি এটিএন বাংলার আব্দুল হালিম পেয়েছেন ১১ ভোট। বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংগঠনের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জিটিভি’র জেলা প্রতিনিধি মোহাম্মদ নূর উদ্দিন। 

গতকাল শনিবার দুপুর ৩টা থেকে সাড়ে ৪টায় গোপন ব্যালটের মাধ্যমে টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২০২১-২২ মেয়াদ নির্বাচিত এ কমিটি দায়িত্ব পালন করবে।

গতকাল নির্বাচনকে ঘিরে প্রেসক্লাব এলাকায় ছিল উৎসবমুখর পরিবেশ। শুধু সভাপতি ও চারজন সদস্য পদে এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বাকীরা নির্বাচিত হয়েছেন বিনা প্রতিদ্বন্দ্বিতায়।  নির্বাচিত সদস্যরা হলেন- আরটিভি’র হবিগঞ্জ প্রতিনিধি মোঃ সায়েদুজ্জামান জাহির, সময় টিভি’র হবিগঞ্জ প্রতিনিধি রাশেদ আহমদ খান, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের হবিগঞ্জ প্রতিনিধি আবু সালেহ মোঃ নূরুজ্জামান চৌধুরী ও  মোহনা টেলিভিশনের হবিগঞ্জ প্রতিনিধি মোঃ ছানু মিয়া। বিনা প্রতিদ্বন্দ্বিতায় এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি সুরুজ আলী সহ সভাপতি, মাইটিভির হবিগঞ্জ প্রতিনিধি মোশাহিদ আলম ও বিজয় টিভির হবিগঞ্জ প্রতিনিধি ইলিয়াছ আলী মাসুক যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া পদাধিকার বলে সদস্যরা হলেন- বিদায়ী সভাপতি বাংলাভিশনের হবিগঞ্জ প্রতিনিধি মোহাম্মদ নাহিজ ও বিদায়ী সাধারণ সম্পাদক ও এসএ টিভি’র জেলা প্রতিনিধি আব্দুর রউফ সেলিম। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও এনটিভি’র জেলা প্রতিনিধি হারুনুর রশিদ চৌধুরী। নির্বাচন কমিশনার ছিলেন যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি সংগঠনের সাবেক সভাপতি প্রদীপ দাশ সাগর এবং দিগন্ত টেলিভিশনের জেলা প্রতিনিধি এমএ মজিদ।

এর আগে সংগঠনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি মোহাম্মদ নাহিজ ও বার্ষিক প্রতিবেদন পেশ করেন বিদায়ী সাধারণ সম্পাদক আব্দুর রউফ সেলিম।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !