Logo
শিরোনাম :
আরব আমিরাতে বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা দেবপাড়া ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ করলেন এমপি মিলাদ গাজী নবীগঞ্জের ইনাতগঞ্জ ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ মানবসেবায় প্রবাসীদের অবদান অনস্বীকার্য – এমপি মিলাদ গাজী নবীগঞ্জের মাদ্রাসা শিক্ষক মুকিত জঙ্গী সংগঠন আনসার আল ইসলামের সদস্য ! স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি নির্বাচিত হলেন নবীগঞ্জের ফয়ছল চৌধুরী ইফতারির জন্য নবীগঞ্জের শরিফাকে ‘হত্যা’, স্বামী-শ্বাশুড়ি আটক নবীগঞ্জ পৌরসভায় ১৫শ অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী অর্থ সহায়তা বিতরণ বাউসা ইউনিয়নে ১৫শ মানুষের মাঝে ৪৫০ টাকা করে নগদ অর্থ সহায়তা বিতরণ আউশকান্দিতে ৫শ অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা বিতরণ

হবিগঞ্জে র‌্যাবের ভ্রাম্যমান আদালতের অভিযান : ৫ লাখ টাকা জরিমানা

স্পেশাল করেসপন্ডেন্ট / ৩২৩ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

নোংরা পরিবেশে খাদ্য উৎপাদন, সংরক্ষণ-বাজারজাতসহ বিভিন্ন অভিযোগে হবিগঞ্জের বিসিক শিল্প নগরীর ৩টি প্রতিষ্ঠানকে ৫ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাব-৯ এর ভ্রাম্যমান আদালত।

বুধবার বিকেলে র‌্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্পের একটি টিম শহরের বিসিক শিল্প নগরীর এলাকার বিভিন্ন বেকারীতে অভিযান চলায়। অভিযানে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্য উৎপাদন, সংরক্ষণ ও লাইসেন্স নবায়ন না করাসহ বিভিন্ন অভিযোগে কাশফুল সুইটকে দেড় লাখ, আসাদ ফুডসকে ২ লাখ ও প্রাইম ফুডকে দেড় লাখ টাকা জরিমানা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তার হোসেন। অভিযানে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানী কমান্ডার আহমেদ নোমান জাকি’র নেতৃত্বে র‌্যাবের একটি টিম তাদেরকে সহযোগিতা করে।

এ ব্যাপারে র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামান  ‘জাগো নিউজ’কে বলেন, তিনটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি তাদেরকে শতর্ক করে দেয়া হয়েছে পূণরায় যেন তারা এ ধরণের কার্যকলাপ থেকে দুরে থাকেন এবং বর্তমানের সকল সমস্যা সমাধান করে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !