Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

হবিগঞ্জে বিএনপি প্রার্থীসহ ৪ মেয়র প্রার্থীর জামানত বাজেয়াপ্ত !

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১

image_pdfimage_print

হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি দলীয় মেয়র প্রার্থী অ্যাডভোকেট মো. এনামুল হক সেলিমসহ ৪ জন মেয়র প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়েছে। বিএনপি দলীয় ধানের শীষ প্রতীকের প্রার্থী মো. এনামুল হক সেলিম পেয়েছেন ৩ হাজার ২৪২ ভোট। জামানত হারানো অন্যান্য প্রার্থীরা হয়েছেন বাংলাদেশ ইসলামি আন্দোলনের মনোনীত প্রার্থী শামসুল হুদা (হাতপাখা) প্রাপ্ত ভোট-৫৭৯ ,স্বতন্ত্র প্রার্থী মো. বশিরুল আলম (কাওছার) (মোবাইল) প্রতীকে প্রাপ্ত ভোট- ১৮১ ও গাজী মো. পারভেজ হাসান (জগ) প্রতীক নিয়ে প্রাপ্ত ভোট- ১৮৫ ।

এ ব্যাপারে হবিগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মো. সাদেকুল ইসলাম জানান- মোট পদত্ত কাস্টিং ভোটের ৮ ভাগের ১ ভাগ ভোট না পেলে প্রার্থীরা জামানত হারান। সে । অনুযায়ী হিসেবে যদি কোন প্রার্থী ওই পরিমান ভোট না পান তবে তার জামানত থাকবেনা।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !