Logo
শিরোনাম :
দুইগ্রামের সাথে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফ হুদার মতবিনিময় নবীগঞ্জে পূজা মন্ডপে পূজারী ও মাদ্রাসা ছাত্রদের সংঘর্ষ : ওসিসহ আহত ২০ গ্রিসে ১৭ অক্টোবরের পরিবর্তে আগামী ২৪ অক্টোবর ‘বাংলাদেশ উৎসব ২০২১’ নবীগঞ্জসহ ১ হাজার ৭টি ইউনিয়নে ভোট ২৮ নভেম্বর বৃহস্পতিবার থেকে স্কুল শিক্ষার্থীদের পরীক্ষামূলক টিকা দেয়া হবে ৫০ মামলায় বাবা-মা জিম্মায় ৭০ শিশু তরুণ উদ্যোক্তা ও ডিজিটাল মার্কেটিংয়ে সফল হতে চান পার্থ নবীগঞ্জে ২ হাজার মিটার কারেন্টজাল ধ্বংস নবীগঞ্জে স্কুলছাত্রীকে উত্যক্ত করার দায়ে বখাটের ৬ মাসের কারাদণ্ড মিথ্যা অভিযোগ দেয়ায় সুমনের ক্ষমা প্রার্থনা ও দুঃখপ্রকাশ

হবিগঞ্জে বিএনপি প্রার্থীসহ ৪ মেয়র প্রার্থীর জামানত বাজেয়াপ্ত !

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১

হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি দলীয় মেয়র প্রার্থী অ্যাডভোকেট মো. এনামুল হক সেলিমসহ ৪ জন মেয়র প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়েছে। বিএনপি দলীয় ধানের শীষ প্রতীকের প্রার্থী মো. এনামুল হক সেলিম পেয়েছেন ৩ হাজার ২৪২ ভোট। জামানত হারানো অন্যান্য প্রার্থীরা হয়েছেন বাংলাদেশ ইসলামি আন্দোলনের মনোনীত প্রার্থী শামসুল হুদা (হাতপাখা) প্রাপ্ত ভোট-৫৭৯ ,স্বতন্ত্র প্রার্থী মো. বশিরুল আলম (কাওছার) (মোবাইল) প্রতীকে প্রাপ্ত ভোট- ১৮১ ও গাজী মো. পারভেজ হাসান (জগ) প্রতীক নিয়ে প্রাপ্ত ভোট- ১৮৫ ।

এ ব্যাপারে হবিগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মো. সাদেকুল ইসলাম জানান- মোট পদত্ত কাস্টিং ভোটের ৮ ভাগের ১ ভাগ ভোট না পেলে প্রার্থীরা জামানত হারান। সে । অনুযায়ী হিসেবে যদি কোন প্রার্থী ওই পরিমান ভোট না পান তবে তার জামানত থাকবেনা।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !