Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

হবিগঞ্জে বাল্য বিয়ে প্রতিরোধে ভূমিকা রাখার অঙ্গীকার প্রশিক্ষণপ্রাপ্ত ইমাদের

স্পেশাল করেসপন্ডেন্ট
জাগো নিউজ : বৃহস্পতিবার, মার্চ ২৫, ২০২১

image_pdfimage_print

বাল্য বিয়ে ও জঙ্গীবাদ প্রতিরোধ এবং জন্মনিবন্ধন বিষয়ে সচেতনতা বৃদ্ধিসহ সরকারের গৃহিত কর্মসূচির প্রচারনার অঙ্গীকার করলে হবিগঞ্জের প্রশিক্ষণপ্রাপ্ত ১শ ইমাম। হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহানের আহবানে তারা এই অঙ্গীকার করেন।

বুধবার দুপুরে হবিগঞ্জ ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে হবিগঞ্জ জেলা পর্যায়ে জাতীয় প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদের সম্মেলন ও বঙ্গবন্ধু ও স্বাধীনতা শীর্ষক আলোচনা সভায় জেলা প্রশাসক প্রধান অতিথির বক্তৃতায় এই আহবান জানান।

ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক শাহ মুহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রুহুল্লাহ, হবিগঞ্জ দারুসুন্নাহ কামিল মাদ্রাসার অধ্যক্ষ ফারুক মিয়া। আলোচনায় অংশ নেন মাওলানা শামছুল হক মুসা,মুফতি আব্দুল মজিদ পিরিজপুরী ও মাওলানা আমিনুল হক।
সম্মেলনে জেলার বিভিন্ন উপজেলা থেকে ১শ জন প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !