Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

হবিগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১১, ২০২১

হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকায় মুন্না মিয়া (১৭) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে ওই এলাকার ফারুক মিয়ার পুত্র।

বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ শয়নকক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ঘরের দরজা বন্ধ করে পরিবারের সকলের অগচরে ঘরের তীরের সাথে গলায় ফাঁস দেয় মুন্না। পরে পরিবারের লোকজন মুন্নাকে খোঁজখুজি করে এক পর্যায়ে নিজ কক্ষে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পরিবারের লোকজন মুন্নাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। তবে কি কারনে তিনি আত্মহত্যা করেছে কেউ বলতে পারেনি।

খবর পেয়ে হবিগঞ্জ সদর থানা পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। পরে লাশটি ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !