Logo
শিরোনাম :
নবীগঞ্জ কলেজের অধ্যক্ষ ও কর্মচারী অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে ফুঁসে উঠেছে শিক্ষার্থীরা করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় হবিগঞ্জ জেলা তাঁতলীগের দোয়া ও মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় জেলা তাঁতলীগ সভাপতির উদ্যোগে মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় যুবলীগ নেতার উদ্যোগে দোয়া মাহফিল হবিগঞ্জের রশিদপুর গ্যাসফিল্ডে অগ্নিকাণ্ড পানিতে ডুবে শিশুর প্রাণহানি মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যক্তিকে কারাদণ্ড পিকআপ ভ্যান কেড়ে নিল ছাত্রলীগ নেতার প্রাণ করোনা ভাইরাস : শনাক্তের নতুন রেকর্ড : মৃত্যু ৬৩ ‘শিশুবক্তা’ রফিকুল মাদানীকে আটক করেছে র‌্যাব

হবিগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট / ২২১ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২১

হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকায় মুন্না মিয়া (১৭) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে ওই এলাকার ফারুক মিয়ার পুত্র।

বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ শয়নকক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ঘরের দরজা বন্ধ করে পরিবারের সকলের অগচরে ঘরের তীরের সাথে গলায় ফাঁস দেয় মুন্না। পরে পরিবারের লোকজন মুন্নাকে খোঁজখুজি করে এক পর্যায়ে নিজ কক্ষে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পরিবারের লোকজন মুন্নাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। তবে কি কারনে তিনি আত্মহত্যা করেছে কেউ বলতে পারেনি।

খবর পেয়ে হবিগঞ্জ সদর থানা পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। পরে লাশটি ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !