Logo
শিরোনাম :

হবিগঞ্জে কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটির সেমিনার অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শুক্রবার, আগস্ট ২৮, ২০২০

হবিগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের প্রশিক্ষণ হলে কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি (সিআইএস) এর উদ্যোগে “Network Partner DRR Training” এর উপর এক সেমিনার অনুষ্ঠিত হয়।

“গত বৃহস্পতিবার অনুষ্ঠিত উক্ত সেমিনারে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডিসি জেনারেল মর্জিনা আক্তার, উপজলো নির্বাহী কর্মকর্তা মোঃ শাখাওয়াত হোসেন রুবেল ও আফিয়া আমীন পাপ্পা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (সাধারন শাখা)।

এছাড়াও সেমিনারে উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ ইসমাইল হোসেন , তেঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনু মিয়া, ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, স্থানীয় এনজিও আশা, হবিগঞ্জ উন্নয়ন সংস্থা ও পাশার প্রতিনিধিবৃন্দসহ তেঘরিয়া ইউনিয়নের গন্যমাণ্য ব্যক্তিবর্গ।

সেমিনারের সঞ্চালকের দ্বায়িত্ব পালন করেন স্থপতি আল রোমানা সানিয়া, সিআইএস, সার্বিক সহযোগিতায় ছিলেন জনাব শাহদাৎ হোসেন প্রোপ্রাম ম্যানেজার, সিআইএস, দীপাংশু চাকমা প্রকল্প কর্মকর্তা, সিআইএস-হবিগঞ্জ। উক্ত সেমিনারে সিআইএস এর বিভিন্ন কার্যক্রম উপস্থাপন করেন রঞ্জিত হালদার প্রকল্প পরিচালক, সিআইএস এবং ডাঃ ফুয়াদুল ইসলাম ম্যানেজার, উদ্ভাবনী ল্যাব বাংলাদেশ ।

এছাড়াও সেমিনারে দুর্যোগ ব্যবস্থাপনা, দুর্যোগ কালীন, দুর্যোগ পরবর্তী পদক্ষেপ সম্পর্কে কর্মশালা পরিচালনা করা হয়, সেই সাথে হবিগঞ্জে সিআইএস এর সম্পুর্ন কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা করা হয় এবং সেমিনারের শেষে অংশগ্রহণকারীদের সাথে মতবিনিময় হয়। সেমিনারের সকল কর্মসূচি বর্তমান সরকারের স্বাস্থ্য অধিদপ্তরের সকল স্বাস্থ্য বিধি মেনে অনুষ্ঠিত হয়।” সভায় উপস্থিত প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ (সিআইএস) এর জনকল্যাণমূলক কর্মকান্ডের ভূয়সী প্রসংশা করেন এবং প্রান্তিক জনগোষ্ঠির কল্যাণে তাদের কর্মসূচিকে আরো সম্প্রসারিত করার আহ্বান জানান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !