Logo
শিরোনাম :
নবীগঞ্জে শিক্ষক সমিতির এক নেতার বিরুদ্ধে কাউন্সিলর প্রার্থীর টাকা নেয়ার অভিযোগ হবিগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলো ৩২৫টি পরিবার নবীগঞ্জে ৭ কেজি গাজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জে ইয়াওর মিয়া চৌধুরী স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত নবীগঞ্জে যুবলীগের চেয়ারম্যান ও সম্পাদকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল নবীগঞ্জে ভোর রাতে রক্তাক্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ! নবীগঞ্জে এক মোটরসাইকেল আরোহী নিহত  সুনামগঞ্জে বাসের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু ধর্মপাশায় হয়রানি ও গ্রেফতার বন্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা প্রথমে টিকা পাবেন স্বাস্থ্যকর্মী পুলিশ ও সাংবাদিকরা

হবিগঞ্জে আলুর বাজার নিয়ন্ত্রণে অভিযান

স্টাফ করেসপন্ডেন্ট / ১৬৬ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

হবিগঞ্জে আলুর বাজার নিয়ন্ত্রণে রাখতে মাঠে নেমেছে প্রশাসন। রোববার সকালে বিভিন্ন বাজারে এ অভিযান চালানো হয়। এ সময় শায়েস্তাগঞ্জ থানা সড়কের পাইকারি বাজারে ভ্রাম্যমান আদালত আলুর দাম বেশি রাখায় ৫টি প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ১৩ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া জেলা শহরের চৌধুরী বাজারে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ৩০ টাকা কেজি দরে আলু বিক্রয় নিশ্চিত করে। প্রত্যেক ক্রেতাকে ১ কেজি করে আলু কেনার সুযোগ দেয়া হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক ম-ল ও সাঈদ মোহাম্মদ ইব্রাহীম।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদ মোহাম্মদ ইব্রাহীম জানান, সরকারি নির্দেশনা অনুযায়ী বাজার মূল্য নিয়ন্ত্রণে রাখতে এ অভিযান চালানো হয়। এটি অব্যাহত থাকবে। যার বিরুদ্ধেই অতিরিক্ত মূল্য রাখার অভিযোগ প্রমাণিত হবে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !