Logo
শিরোনাম :
খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন গ্রিসে বাংলাদেশি শিল্পীদের চিত্র প্রদর্শনী কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

হবিগঞ্জে আমন সংগ্রহের উদ্বোধন করলেন এমপি আবু জাহির

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শনিবার, জানুয়ারি ২, ২০২১

হবিগঞ্জ সদর উপজেলায় সরকারের আভ্যন্তরীন আমন ধান ও চাল সংগ্রহের উদ্বোধন করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। শনিবার দুপুরে তিনি ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন ।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে হবিগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী শংকর পাল, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আল আমিনুল ইসলাম, কাউন্সিলর মোঃ জাহির মিয়া এবং সাংবাদিক ও ব্যবসায়ী ফজলে রাব্বী রাসেলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকার কৃষির উন্নয়নে নানা ধরণের পরিকল্পনা বাস্তবায়ন করে যাচ্ছে। যে কারণে কৃষকরা এবার বাম্পার ফলনের পাশাপাশি ধান বিক্রিতে পেয়েছেন অভাবনীয় মূল্য। দেশের বৃহত্তর স্বার্থ বিবেচনা করে ব্যবসায়ীদেরকে তাদের ধান সংগ্রহ ও সরবরাহ কার্যক্রম পরিচালনার জন্য অনুরোধ জানান তিনি।
খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আল আমিনুল ইসলাম জানিয়েছেন, হবিগঞ্জ সদর উপজেলায় ২০২০-২১ বছরে ৮শ’৪ টন সিদ্ধ ও ১শ’৮৯ টন আতপ চাল এবং ৩৬০ কেজি আমন ধান সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। সিদ্ধ চাল ৩৭, আতপ চাল ৩৬ এবং আমন ধানের সরকারি মূল্য নির্ধারণ করা হল ৩৬ টাকা কেজি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !