Logo

হবিগঞ্জে অসুস্থ ও অস্বচ্ছল মানুষেদের মাঝে ৪ লাখ টাকার সহায়তা বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : বৃহস্পতিবার, জানুয়ারি ২৮, ২০২১

হবিগঞ্জ সদর উপজেলায় ৪ জন ক্যান্সার আক্রান্ত ও ৭৮ জন অস্বচ্ছল মানুষকে প্রায় ৪ লাখ টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বৃহস্পতিবার দুপুরে উপকারভোগীদের হাতে চেক এবং নগদ অর্থ তুলে দিয়েছেন।

নগদ অর্থ ও চেক হাস্তান্তর উপলক্ষে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সংসদ সদস্যের অনুকূলে ঐচ্ছিক তহবিল থেকে ৭৮ জন অস্বচ্ছল কর্মহীন মানুষকে প্রায় দুই লাখ টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। একই সঙ্গে সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে চারজন ক্যান্সার আক্রান্ত রোগীকে পঞ্চাশ হাজার করে আরও দুই লাখ টাকার চেক প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এমপি আবু জাহির বলেছেন, শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে অনেক বাবা-মা তাদের সন্তানের সেবা থেকেও বঞ্চিত হন। এমন মানুষ শেষ বয়সে হতাশাগ্রস্ত হয়ে পড়েন। সন্তান পাশে না থাকলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমন অস্বচ্ছল মানুষদের পাশে থাকেন। তাঁর সরকার দেশজুড়ে যেভাবে মানুষকে ভাতা দিয়ে যাচ্ছে, অন্য কোন সরকার এমনভাবে দেয়নি। বিএনপি সরকার উল্টো ভিক্ষুকের টাকা আত্মসাত করেছে। এজন্য সবসময় আওয়ামী লীগের নৌকায় ভোট দিতে তিনি উপকারভোগীদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ সাখাওয়াত হোসেন রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রেখেছেন সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহমান, জেলা পরিষদ সদস্য আব্দল মুকিত, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগমসহ অন্যান্যরা।

এর আগে সংসদ সদস্য আবু জাহির হবিগঞ্জ পৌরসভার কর্মজীবী মহিলাদের ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় উপকারভোগীদের মাঝে স্বাস্থ্য সচেতনতা বিষয়ক হেলথ ক্যাম্প ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !