Logo
শিরোনাম :
বাহুবলে নির্বাচনী গণসংযোগে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু হারিছ চৌধুরী লন্ডনে নয়, মারা গেছেন ঢাকায়, জানালেন ব্যারিস্টার কন্যা সামিরা দিনারপুর উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও খেলাধুলার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত নবীগঞ্জ শহরকে যানজট মুক্ত করতে এমপি’র অ্যাকশন পূবালী ব্যাংক গজনাইপুর শাখার ব্যবস্থাপকের বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবিগঞ্জ সদর হাসপাতালে হঠাৎ আগুন ! নবীগঞ্জে ট্রাকের চাকা ফেটে রিং ছিটকে পড়ে যুবকের মৃত্যু ওমিক্রন ভ্যারিয়েন্টের হটস্পট ঢাকা এমপি মিলাদ গাজীর প্রচেষ্ঠায় চালু হচ্ছে সাটিয়াজুরি রেল স্টেশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

হবিগঞ্জের এসপি-ওসিদের অপসারণের দাবি ফখরুলের

জাগো নিউজ
জাগো নিউজ : বৃহস্পতিবার, ডিসেম্বর ২৩, ২০২১

হবিগঞ্জে পুলিশ বিনা উস্কানিতে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা করেছে অভিযোগ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর পুলিশ সুপার ও অফিসার ইনচার্জদের (ওসি) অপসারণ দাবি করেছেন।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকালে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে এক সংবাদ সম্মেলন থেকে তিনি দাবি জানান। ওই ঘটনার প্রতিবাদে শুক্রবার সিলেট বিভাগের উপজেলাগুলোতে আর শনিবার সিলেট বিভাগের সব জেলায় বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করা হয়েছে। মির্জা ফখরুল বলেন, হত্যা-দমনপীড়ন করে জনগণের দাবি ও আন্দোলন দমন করা যাবে না। তিনি বলেন, সরকার পরিকল্পিতভাবে বিএনপি নেতাকর্মীদের ওপর নির্যাতন করছে। জনগণের প্রতি সরকারের কোনো আস্থা নেই। এ সময় হবিগঞ্জের পুলিশ সুপার ও ওসিদের অপসারণ করে তাদের বিচার দাবি করেন বিএনপি মহাসচিব।

উল্লেখ্য, দলের চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে বুধবার দেশের পাঁচ বিভাগের পাঁচ জেলায় বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করে বিএনপি।

তবে এর মধ্যে পুলিশের সঙ্গে সংঘর্ষের কারণে হবিগঞ্জের সমাবেশ পণ্ড হয়ে যায়। ওই সংঘর্ষে বিএনপি ও এর বিভিন্ন অঙ্গসংগঠনের কমপক্ষে অর্ধশত নেতাকর্মী আহত হন। এ ঘটনায় বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !