Logo
শিরোনাম :
নবীগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে আ.লীগের সভাপতিসহ বহিষ্কার হলেন যারা… গ্রিসে দূতাবাসের উদ্যোগে বাংলাদেশিদের জন্য রন্ধন শিল্পের ওপর মৌলিক প্রশিক্ষণ আলোচনায় বর্তমান ইউপি সদস্য আরজদ আলী লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পঞ্চম মেধা-বৃত্তি অনুষ্ঠিত নবীগঞ্জে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২ উৎসব মুখর পরিবেশে নবীগঞ্জের ১৩ ইউনিয়নে ৭১০ জনের মনোনয়ন দাখিল স্বাস্থ্যের ফাইল গায়েবের ঘটনায় তোলপাড় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড়কে মনোনয়ন দেয়ায় মানববন্ধন-বিক্ষোভ অব্যাহত হাজার হাজার মানুষের ভালবাসায় অশ্রুসিক্ত নয়নে মিয়া মোঃ ইলিয়াছের বিদায় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড় এওলা মিয়াকে মনোনয়ন দেয়ায় বিক্ষোভ

স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপনে এমপি আবু জাহিরের আহবান

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শুক্রবার, অক্টোবর ৮, ২০২১

করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে শারদীয় দুর্গাপূজা উদযাপনের জন্য সনাতন ধর্মাবলম্বীদের প্রতি আহবান জানিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। বৃহস্পতিবার হবিগঞ্জ শিল্পকলা একাডেমী মিলনায়তনে সদর উপজেলা ও পৌরসভার পূজামন্ডপগুলোতে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এ আহবান জানান।

তিনি বলেন, দুর্গাপূজায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রশাসনের পক্ষ থেকে সবধরণের প্রস্তুতি নেয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা সার্বক্ষণিক পূজারীদের সঙ্গে থাকবেন। তবে করোনা ভাইরাস সংক্রমনের বিষয়টি মাথায় রেখে এবার সকলকে ধর্মীয় উৎসব পালন করতে হবে। অবশ্যই মাস্ক পরিধানসহ সবধরণের স্বাস্থ্যবিধি নিশ্চিত করে সকলকে পূজামন্ডপে যাওয়ার আহবান জানিয়েছেন তিনি।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইয়াছিন আরাফাত রানা, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নলিনী কান্ত রায় নিরু, সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায় প্রমুখ।

এতে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম ও হবিগঞ্জ পৌরসভার সকল কাউন্সিলরসহ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে সদর উপজেলা ও পৌরসভার ৬৬টি পূজা মন্ডপের নেতাদের হাতে প্রধানমন্ত্রীর উপহারের ৫শ’ কেজি করে চালের দাম তুলে দেন এমপি আবু জাহির।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !