Logo
শিরোনাম :
নবীগঞ্জ কলেজের অধ্যক্ষ ও কর্মচারী অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে ফুঁসে উঠেছে শিক্ষার্থীরা করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় হবিগঞ্জ জেলা তাঁতলীগের দোয়া ও মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় জেলা তাঁতলীগ সভাপতির উদ্যোগে মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় যুবলীগ নেতার উদ্যোগে দোয়া মাহফিল হবিগঞ্জের রশিদপুর গ্যাসফিল্ডে অগ্নিকাণ্ড পানিতে ডুবে শিশুর প্রাণহানি মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যক্তিকে কারাদণ্ড পিকআপ ভ্যান কেড়ে নিল ছাত্রলীগ নেতার প্রাণ করোনা ভাইরাস : শনাক্তের নতুন রেকর্ড : মৃত্যু ৬৩ ‘শিশুবক্তা’ রফিকুল মাদানীকে আটক করেছে র‌্যাব

সুরক্ষিত থাকতে সরকারি নির্দেশনা মেনে চলুন- এমপি আবু জাহির

স্পেশাল করেসপন্ডেন্ট / ৭০ বার পঠিত
জাগো নিউজ : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন। মানুষের নিরাপত্ত্বা নিশ্চিতে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে সরকার। করোনাভাইরাসের দ্বিতীয় ধাক্কা মোকাবিলায় নানা নির্দেশনা দেয়া হয়েছে। পরিবারসহ নিজেকে সুরক্ষিত রাখতে সরকারি সকল নির্দেশনা প্রতিপালন করুন।

মঙ্গলবার করোনা ভাইরাস মোকাবিলায় হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জ পৌরসভায় ওষুধ ছিটানো কার্যক্রমের উদ্বোধন এবং সদর উপজেলার লোকড়া ইউনিয়নে ভিজিডির আওতাড উপকারভোগী নারীদের মাঝে কার্ড ও খাদ্যশষ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেছেন।

এমপি আবু জাহির আরও বলেন- আবার করোনা ফিরেছে জোরালোভাবে। কোভিড ১৯ এর বিস্তার ঠেকাতে এই সময়ে একটি প্রজ্ঞাপনও জারি করেছে সরকার। যে প্রজ্ঞাপনের নিয়ম মেনে চলা প্রতিটি নাগরিকের কর্তব্য। নিয়ম না মানলে প্রশাসন ব্যবস্থা নেবে। আর স্বাস্থ্যবিধি মেনে চললে নিজে ও নিজের পরিবার সতর্ক থাকবে।

পৃথক অনুষ্ঠানে হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র এমএফ আহমেদ অলি, শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান, জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ সরদার, লোকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস ও দুইটি পৌরসভার কাউন্সিলর এবং ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !