Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে ভয়াবহ অগ্নিকান্ড : ১৪ টি দোকান পুড়ে ছাঁই এমপি আবু জাহিরকে তাক লাগানো সংবর্ধনা দিল গোপায়া ইউনিয়নবাসী হবিগঞ্জের সাথে সারা দেশের বাস চলাচল শুরু নবীগঞ্জে জাতীয় বিজ্ঞান-প্রযুক্তি সপ্তাহ ও বিজ্ঞান মেলার উদ্বোধন শিক্ষার মান উন্নয়নে বর্তমান সরকার নিরলস ভাবে কাজ করছে – এমপি মিলাদ গাজী নবীগঞ্জে এসডিজি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হবিগঞ্জের ১৭৬ পরিবারে প্রবাসীদের অর্থ সহায়তা নবীগঞ্জে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ১২ কোটি টাকায় সংস্কার হচ্ছে হবিগঞ্জ শহরের প্রধান সড়ক – এমপি আবু জাহির বানিয়াচংয়ে বিএনপি নেতাদের উপর দায়েরকৃত মামলা বিচারিক আদালতে স্থানান্তর : পুনরায় জামিন লাভ

সুনামগঞ্জে চুরির মোটর সাইকেলসহ ৩ জন গ্রেফতার

করেসপন্ডেন্ট,সুনামগঞ্জ / ১৮৮ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

সুনামগঞ্জের চুরির মোটর সাইকেলসহ ৩ জনকে গ্রেফতার করেছে বিজিবি। গ্রেফতারকৃতরা হলেন-জেলার তাহিরপুর উপজেলার উত্তরশ্রীপুর ইউনিয়নের দুধের আউটা গ্রামের নুর ইসলামের ছেলে সাব্বির মিয়া (২৫), একই গ্রামের আইনাল হকের ছেলে জাকারিয়া (২২) ও পাশর্^বর্তী বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের আজাদ মিয়ার ছেলে শিহাব সারোয়ার শিপু (২৩)।

আজ (২৯ অক্টোবর) বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

এব্যাপারে বিজিবি ও এলাকাবাসী জানায়- জেলার তাহিরপুর সীমান্তের টেকেরঘাট পুলিশ ক্যাম্প সংলগ্ন জামে মসজিদে আগত তাবলিক-জামাতের লোকজন ও তাদের মালামাল পরিবহণকারী রানার ১২৫ সিসি নতুন মোটর সাইকেল গত সোমবার রাত ১২টায় মসজিদের সামনে থেকে চুরি করে নিয়ে যায় চোর সিন্ডিকেডের ৩ সদস্য সাব্বির,জাকারিয়া ও সিহাব সারোয়ার শিপু। এঘটনাটি পরদিন এলাকায় জানাজানি হওয়ার পর চুরির মোটর সাইকেলটি এলাকার কোন লোকজনের কাছে বিক্রি করতে না পেরে গত কয়েক দিন যাবত লালঘাট গ্রামের বিভিন্ন বাড়িতে লুকিয়ে রাখা হয়।

অবশেষে কোন উপায় না পেয়ে উপরের উল্লেখিত ৩ চোর মোটর সাইকেলটি নিয়ে আজ বৃহস্পতিবার(২৯,১০,২০২০)ভোরে নেত্রকোনা পালিয়ে যাচ্ছিল। এই খবর পেয়ে বীরেন্দ্র নগর বিজিবি ক্যাম্পের কোম্পানী কমান্ডার দিলোয়ার হোসেন অভিযান চালিয়ে বিজিবি ক্যাম্পের সামনে অবস্থিত রংগাছড়া ব্রিজের ওপর থেকে চুরির মোটর সাইকেলসহ ৩ চোর সাব্বির মিয়া,জাকারিয়া ও সিহাব সারোয়ার শিপুকে হাতেনাহে গ্রেফতার করে।

এব্যাপারে টেকেরঘাট গ্রামের বাসিন্দা নজরুল মিয়া, আব্দুল আলীম, রহমত আলী, গাড়ির মালিক মাওলানা আব্দুল কাইয়ুমসহ আরো অনেকেই বলেন- সিহাব সারোয়ার শিপু তার কয়েকজন বন্ধু মিলে সীমান্ত এলাকায় ১টি সিন্ডিকেড তৈরি করেছে। তারা ইয়াবা ও অস্ত্র ব্যবসার পাশাপাশি মোটর সাইকেল চুরি করে। সম্প্রতি মাদক সেবন করে চাইনিজ কুরাল নিয়ে সিহাব সারোয়ার শিপু ও তার সহযোগীরা টেকেরঘাট স্কুল এন্ড কলেজের ক্লাস রুমের ভিতরে প্রবেশ করে ছাত্রদের ওপর হামলা করে। পরে গোপন সালিসের মাধম্যে ঘটনাটি সমাধানের নামে ধামাপাচা দেওয়া হয়। এছাড়াও সিহাব সারোয়ার শিপু অস্ত্র ও ইয়াবাসহ সিলেটে র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছিল। এই চোর সিন্ডিকেডের যন্ত্রণায় এলাকাবাসী অতিষ্ট হয়ে পড়েছে। আমরা তাদের দৃষ্টান্ত মূলক শাস্থি চাই।

বীরেন্দ্রনগর বিজিবি কোম্পানীর কমান্ডার নায়েক সুবেদার দিলোয়ার হোসেন বলেন- চুরির ১টি মোটর সাইকেলসহ ৩জনকে গ্রেফতার করে আমাদের বিজিবি ক্যাম্পের ভিতরে নিয়ে রাখা হয়েছে,আমার উপরস্থ কর্মকর্তার অনুমনি নিয়ে এব্যাপারে আপনাদেরকে জানানো হবে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !