Logo
শিরোনাম :
নবীগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে আ.লীগের সভাপতিসহ বহিষ্কার হলেন যারা… গ্রিসে দূতাবাসের উদ্যোগে বাংলাদেশিদের জন্য রন্ধন শিল্পের ওপর মৌলিক প্রশিক্ষণ আলোচনায় বর্তমান ইউপি সদস্য আরজদ আলী লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পঞ্চম মেধা-বৃত্তি অনুষ্ঠিত নবীগঞ্জে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২ উৎসব মুখর পরিবেশে নবীগঞ্জের ১৩ ইউনিয়নে ৭১০ জনের মনোনয়ন দাখিল স্বাস্থ্যের ফাইল গায়েবের ঘটনায় তোলপাড় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড়কে মনোনয়ন দেয়ায় মানববন্ধন-বিক্ষোভ অব্যাহত হাজার হাজার মানুষের ভালবাসায় অশ্রুসিক্ত নয়নে মিয়া মোঃ ইলিয়াছের বিদায় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড় এওলা মিয়াকে মনোনয়ন দেয়ায় বিক্ষোভ

সিলেট জালালাবাদ গ্যাসের নতুন এমডি শোয়েব আহমেদ মতিন

ফাইজা রাফা
জাগো নিউজ : সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১

সিলেট জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন শোয়েব আহমেদ মতিন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়, বাংলাদেশ তৈল গ্যাস ও খনিজ সম্পদ করপোরেশন (পেট্রোবাংলা) নিয়োগ ও পদোন্নতি বিভাগের এক আদেশে সিলেট জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ( চলিত দায়িত্ব ) হিসেবে পদোন্নতি পান প্রকৌশলী জনাব শোয়েব আহমেদ মতিন।

প্রকৌশলী শোয়েব আহমেদ মতিন ১৯৮৮ সালের ১৭ ই নভেম্বর সিলেট জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড এ এসিস্টেন ইঞ্জিনিয়ার হিসেবে চাকরিতে যোগদান করেন। তিনি সিলেটের গোলাপগঞ্জ উপজেলা ভাদেশ্বর ইউনিয়নের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। তার পিতা ছিলেন সাবেক উপ সচিব মরহুম আবদুল মতিন এবং মাতা মরহুমা রাজিয়া খাতুন ছিলেন সিলেট সরকারি মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞানের প্রাক্তন অধ্যাপিকা। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং এক পুত্র এবং এক কন্যা সন্তানের জনক।

চাকরি জীবনের প্রায় ৩২ বছরে তিনি বিভিন্ন ধাপ সফলতার সহিত পাড়ি দিয়ে সর্বশেষ তিনি সিলেট জালালাবাদ গ্যাস এর ব্যবস্থাপনা পরিচালক পদে পদোন্নতি পেয়েছেন। আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) ব্যবস্থাপনা পরিচালক হিসাবে তার দায়িত্ব গ্রহণ করার কথা রয়েছে। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !