Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

সিলেট জালালাবাদ গ্যাসের নতুন এমডি শোয়েব আহমেদ মতিন

ফাইজা রাফা
জাগো নিউজ : সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১

image_pdfimage_print

সিলেট জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন শোয়েব আহমেদ মতিন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়, বাংলাদেশ তৈল গ্যাস ও খনিজ সম্পদ করপোরেশন (পেট্রোবাংলা) নিয়োগ ও পদোন্নতি বিভাগের এক আদেশে সিলেট জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ( চলিত দায়িত্ব ) হিসেবে পদোন্নতি পান প্রকৌশলী জনাব শোয়েব আহমেদ মতিন।

প্রকৌশলী শোয়েব আহমেদ মতিন ১৯৮৮ সালের ১৭ ই নভেম্বর সিলেট জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড এ এসিস্টেন ইঞ্জিনিয়ার হিসেবে চাকরিতে যোগদান করেন। তিনি সিলেটের গোলাপগঞ্জ উপজেলা ভাদেশ্বর ইউনিয়নের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। তার পিতা ছিলেন সাবেক উপ সচিব মরহুম আবদুল মতিন এবং মাতা মরহুমা রাজিয়া খাতুন ছিলেন সিলেট সরকারি মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞানের প্রাক্তন অধ্যাপিকা। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং এক পুত্র এবং এক কন্যা সন্তানের জনক।

চাকরি জীবনের প্রায় ৩২ বছরে তিনি বিভিন্ন ধাপ সফলতার সহিত পাড়ি দিয়ে সর্বশেষ তিনি সিলেট জালালাবাদ গ্যাস এর ব্যবস্থাপনা পরিচালক পদে পদোন্নতি পেয়েছেন। আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) ব্যবস্থাপনা পরিচালক হিসাবে তার দায়িত্ব গ্রহণ করার কথা রয়েছে। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !