Logo
শিরোনাম :
দেবপাড়া ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেতে হাড্ডাহাড্ডি লড়াই : প্রচারনায় স্বতন্ত্র প্রার্থী গ্রিসে বাংলাদেশিদের অপ্রত্যাশিত মৃত্যু বাড়ছে, বেশির ভাগ মৃত্যুর কারণ হার্ট অ্যাটাক, স্ট্রোক দেবপাড়া ইউপিতে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফের দলীয় ফরম দাখিল নবীগঞ্জে যুবকের লাশ উদ্ধার, খুলছে না রহস্যের জট! দুইগ্রামের সাথে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফ হুদার মতবিনিময় নবীগঞ্জে পূজা মন্ডপে পূজারী ও মাদ্রাসা ছাত্রদের সংঘর্ষ : ওসিসহ আহত ২০ গ্রিসে ১৭ অক্টোবরের পরিবর্তে আগামী ২৪ অক্টোবর ‘বাংলাদেশ উৎসব ২০২১’ নবীগঞ্জসহ ১ হাজার ৭টি ইউনিয়নে ভোট ২৮ নভেম্বর বৃহস্পতিবার থেকে স্কুল শিক্ষার্থীদের পরীক্ষামূলক টিকা দেয়া হবে ৫০ মামলায় বাবা-মা জিম্মায় ৭০ শিশু

সিলেটে হেফাজতের বিক্ষোভ, সতর্ক অবস্থানে পুলিশ

স্পেশাল করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শনিবার, মার্চ ২৭, ২০২১

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেটে বিক্ষোভ করেছে হেফাজতে ইসলাম। শনিবার বিকেলে নগরের কোর্ট পয়েন্ট এলাকায় বিক্ষোভ করেন হেফাজতের নেতাকর্মীরা। এ সময় ওই এলাকায় সতর্ক অবস্থানে ছিলো বিপুল সংখ্যক পুলিশ।

শুক্রবার মোদীবিরোদী বিক্ষোভকালে চট্টগ্রাম ও ব্রাহ্মনবাড়িয়ায় পুলিশের সাথে সংঘর্ষে ৫ মাদ্রাসা ছাত্র নিহতের প্রতিবাদে এই বিক্ষোভ করা হয়। একই ঘটনার প্রতিবাদে রোববার হরতাল ডেকেছে ধর্মভিত্তিক এই সংগঠনটি।

শনিবার বিকেল সোয়া ৫টায় নগরের বন্দরবাজারের কালেক্টরেট মসজিদের সামনে থেকে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা মিছিল বের করে। এরপর চৌহাট্টা ঘুরে মিছিলটি আবারও বন্দরবাজারে গিয়ে শেষ করেন। সেখানে সমাবেশ করে হেফাজত। এসময় ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

এদিকে, হেফাজতের মিছিল শুরুর পর বন্দরবাজার-জিন্দাবাজার-চৌহাট্টা সড়কের পথচারী এবং ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। অনেক ব্যবসায়ী দোকানপাট বন্ধ করে দেন। পথচারীরা আতঙ্কে সড়ক ছেড়ে চলে যান।

হেফাজতের বিক্ষোভকে কেন্দ্র করে শনিবার দুপুর থেকে বন্দরবাজার এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়। সিলেট নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও নাশকতারোধে পুলিশের পাশপাশি ৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ দেয়া হয়েছে। তবে বিক্ষোভকালে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

এরআগে একই ঘটনার প্রতিবাদে শনিবার সকালে নগরীতে বিক্ষোভ করে জামায়াত-শিবির। তাদের বিক্ষোভ থেকে ১৪ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !