Logo

সিলেটে বিদ্যুৎ বিভ্রাট : কখন যায় কখন আসে বুঝা দায় !

জাগো নিউজ
জাগো নিউজ : মঙ্গলবার, মে ১৯, ২০২০

image_pdfimage_print

নিজস্ব প্রতিবেদক,জাগো নিউজ : ঘন ঘন বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ঠ হয়ে পড়েছেন সিলেটবাসী। পবিত্র রমজান মাসে তীব্র গরমের মাঝে বিদ্যুতের এমন ভেলকিবাজিতে সিলেটবাসী পড়েছেন চরম দুর্ভোগে।
বিদ্যুৎ বিভ্রাট সিলেটের দীর্ঘদিনের পরিচিত সমস্যা। তবে গত কয়েকদিন ধের এ সমস্যা ভয়াবহ আকার ধারণ করেছে। এ যেন আসা-যাওয়ার খেলা। সামান্য বৃষ্টি কিংবা বজ্রপাত হলেই সিলেটে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হচ্ছে। আর ভারি বৃষ্টি হলে তো বিদ্যুতের অপেক্ষায় বসতে হচ্ছে ঘন্টার পর ঘন্টা সারাদিনের বিদ্যুৎ বিভ্রাটে জনগণ ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানাচ্ছে, বিদ্যুৎ বিভাগে যোগাযোগ করছে, ফোন করছে, কিন্তু বিদ্যুৎ কর্মকর্তাগণ বেশির ভাগ সময়ই তাদের নাখোশ করছেন ফোন রিসিভ না করে।
সিলেটবাসী আরও দুর্ভোগ পোহাচ্ছেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দায়িত্বরত কর্মকর্তাদের উদাসীনতায়। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সরকারি নাম্বার থেকে শুরু করে সাধারণ অভিযোগ কেন্দ্রের নাম্বারগুলোও প্রতিনিয়ত ব্যস্ত। আর যখন ফোন ঢুকছে তখন আর তারা সেটির জবাব দিচ্ছেন না।

এ সমস্যার ব্যাপারে সিলেট বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী প্রবীর কুমার দে বলেন, সিলেটে বিদ্যুতের কোন ঘাটতি নেই। তবে এ মৌসুমে বৃষ্টি এবং বজ্রপাতের কারণে লাইনে সমস্যা তৈরি হয়। এ কারণে বিভিন্ন যায়গায় সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। তবে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড দ্রুততম সময়ের মধ্যে এসব সমস্যা সমাধানের চেষ্টা চালিয়ে যায়। বার বিপণন বিভাগের অভিযোগ সেল ও নির্বাহী প্রকৌশলীদের সাথে মুঠোফোনে না পাওয়ার বিষয়ে তিনি বলেন, প্রত্যেকটি বিপণন বিভাগের অভিযোগ সেল ও নির্বাহী প্রকৌশলীদের নির্দেশনা দেয়া আছে গ্রাহকদের ফোন রিসিভ করার জন্য এবং তাদের সমস্যা সমাধানের চেষ্টা করা। কেউ ফোন রিসিভ না করলে এ ব্যপারে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !