Logo
শিরোনাম :
নবীগঞ্জ কলেজের অধ্যক্ষ ও কর্মচারী অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে ফুঁসে উঠেছে শিক্ষার্থীরা করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় হবিগঞ্জ জেলা তাঁতলীগের দোয়া ও মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় জেলা তাঁতলীগ সভাপতির উদ্যোগে মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় যুবলীগ নেতার উদ্যোগে দোয়া মাহফিল হবিগঞ্জের রশিদপুর গ্যাসফিল্ডে অগ্নিকাণ্ড পানিতে ডুবে শিশুর প্রাণহানি মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যক্তিকে কারাদণ্ড পিকআপ ভ্যান কেড়ে নিল ছাত্রলীগ নেতার প্রাণ করোনা ভাইরাস : শনাক্তের নতুন রেকর্ড : মৃত্যু ৬৩ ‘শিশুবক্তা’ রফিকুল মাদানীকে আটক করেছে র‌্যাব

সিলেটে পাইপগানসহ অস্ত্র ব্যবসায়ী আটক

স্টাফ করেসপন্ডেন্ট / ৩০১ বার পঠিত
জাগো নিউজ : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০

সিলেট নগরের বাগবাড়ি এলাকাস্থ বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রধান ফটকের সামনে থেকে পারভেজ আহমেদ (২১) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি পাইপগান উদ্ধার করা হয়। আটক পারভেজ নগরীর কানিশাইলের মৃত মজিবুর রহমানের ছেলে।

র‌্যাব-৯ এর পক্ষ থেকে শুক্রবার বিকালে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব জানায়, কমান্ডিং অফিসার লে. কর্ণেল আবু মুসা মো. শরীফুল ইসলামের নেতৃত্বে সিনিয়র এএসপি নাহিদ হাসান ও এএসপি ওবাইনসহ একটি দল অভিযান চালিয়ে পারভেজ আহমেদকে আটক করে। তার কাছ থেকে দেশীয় তৈরি পাইপগান জব্দ করা হয়।

এএসপি ওবাইন জানিয়েছেন, জব্দৃকত আলামতসহ পারভেজ আহমেদকে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলাও করা হয়েছে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !