Logo

সিলেটে করোনা সংক্রমণ বাড়ছে !

স্টাফ করেসপন্ডেন্ট / ১১৩ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ১৯ আগস্ট, ২০২০

সিলেটে আবার বাড়তে শুরু করেছে করোনাভাইরাসের রোগী। বর্তমানে প্রতিদিন নতুন করে শনাক্ত হচ্ছে অসংখ্য মানুষ। মঙ্গলবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষায় ৫৯ জনের শরীরে শনাক্ত হয়েছে করোনাভাইরাস।

জানা গেছে, গেল শুক্র ও শনিবার সিলেটে করোনা রোগী অনেকটা কমেছিল। লাগাতার দুই দিন নমুনা পরীক্ষায় শনাক্তের সংখ্যা কমে যাওয়ায় মানুষের মাঝে নেমে এসেছিল স্বস্তি। শুক্রবার ওসমানীর ল্যাবে ২৮১ জনের নমুনা পরীক্ষায় ১৫ আর শনিবার ২৮২ জনের নমুনা পরীক্ষায় ৩৯ জনের শরীরে পাওয়া যায় করোনার অস্তিত্ব। কিন্তু গত রবিবার থেকে শনাক্তের সংখ্যা আবার বেড়ে যায়।

আজ মঙ্গলবার ওসমানীর ল্যাবে শনাক্ত হওয়াদের মধ্যে বেশি রয়েছেন মৌলভীবাজারের। এ জেলার ৩০ জনের শরীরে পাওয়া গেছে করোনার অস্তিত্ব। এছাড়া সিলেটের ফেঞ্চুগঞ্জের ১ জন, সুনামগঞ্জের দিরাইয়ের ১, সিলেটের বিয়ানীবাজারের ২, গোলাপগঞ্জের ১ ও দক্ষিণ সুরমার ৩ জন রয়েছেন। এছাড়া বাকি ২১ জন সিলেট মহানগরের বিভিন্ন জায়গায় বসবাস করেন।

এদিকে আজ মঙ্গলবার সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় নতুন করে ১০০ জনের শরীরে শনাক্ত হয়েছে করোনাভাইরাস।

আক্রান্তদের মধ্যে  সিলেটের ৬৩ জন, সুনামগঞ্জের ১৯ ও হবিগঞ্জ জেলার ১৮ জন রয়েছেন। এ নিয়ে সিলেটের দুই ল্যাবে আজ মঙ্গলবার ১৫৯ জনের শরীরে শনাক্ত হলো করোনাভাইরাস।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !