Logo
শিরোনাম :
দল ব্যবস্থা নিলেও আমি নির্বাচন করবো – শফি আহমদ চৌধুরী নবীগঞ্জে স্বামী-স্ত্রী’কে কোপানোর মামলায় ৫ আসামীর জামিন নামঞ্জুর পরীমনির মামলার প্রধান আসামি নাসিরসহ পাঁচজন গ্রেফতার পরীমনিকে ধর্ষণ ও হত্যার চেষ্টা : সংবাদ সম্মেলন নবীগঞ্জে বাবা-মাকে নির্যাতন : ছেলের ১ বছরের কারাদণ্ড ‘মাজারের টাকা সুরক্ষা দিচ্ছে অগ্নিসংযোগ ও লুটপাটের আসামীদের’ – ব্যারিস্টার সুমন নোয়াগাঁও তাণ্ডব : ক্ষতিগ্রস্থদের পাশে উপজেলা বিএনপি নোয়াগাঁও’র ১৩টি বাড়ি-ঘরে লুটপাট ও অগ্নিসংযোগকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে পুলিশের বিরুদ্ধে আসামী গ্রেফতার না করার অভিযোগ ! ৬৫ বছরে ফের বিবাহবন্ধনে আবদ্ধ হলেন রেলমন্ত্রী

সিলেটে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শুক্রবার, আগস্ট ২১, ২০২০

গত ২৪ ঘন্টায় করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়ে সিলেটে ৪ জনের মৃত্যু হয়েছে। এছাড়া নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে আরও ১৩২ জনের দেহে। গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ হয়েছেন ৩৫২ জন।

নতুন শনাক্ত হওয়া ১৩২ জনের মধ্যে সিলেট জেলায় ৭২ জন, সুনামগঞ্জে ২৭ জন এবং হবিগঞ্জে ৯ ও মৌলভীবাজার জেলায় ২৪ জন রয়েছেন। এই সময়ে করোনা আক্রান্ত হয়ে যে চারজনের মৃত্যু হয়েছে তাদের মধ্যে তিনজন সিলেট এবং একজন সুনামগঞ্জ জেলার বাসিন্দা।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ শুক্রবার (২১ আগস্ট) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৯ হাজার ৮৪৪ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৫ হাজার ২৩৩ জন, সুনামগঞ্জে ১ হাজার ৮৭৩ জন, হবিগঞ্জে ১ হাজার ৪২৫ জন ও মৌলভীবাজারের ১ হাজার ৩১৩ জন রয়েছেন।

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১৭৫ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১২৫ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজার জেলায় ১৯ জন রয়েছেন।

সিলেট বিভাগে ৫ হাজার ৫০৮ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ২ হাজার ৩৩০ জন, সুনামগঞ্জের ১ হাজার ৪৪৬ জন, হবিগঞ্জের ৯৩০ জন ও মৌলভীবাজার জেলার ৮০২ জন।

করোনা আক্রান্ত ১৪৮ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৭০ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ১০ জন, হবিগঞ্জের হাসপাতালে ৪৬ জন ও মৌলভীবাজারে ২২ জন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !