Logo
শিরোনাম :
জোড়া খুনের রহস্য উদঘাটন: ‘উচিত শিক্ষা দিতে গিয়ে পাল্টাপাল্টি খুন’ আজমিরীগঞ্জে পূজায় বরাদ্দ সরকারি চাল গুদামে রেখেই পূজা উদযাপন কমিটির নেতার বাণিজ্য নবীগঞ্জের খাদ্য নিয়ন্ত্রক এর বদলী, অফিসার্স ক্লাবের সংবর্ধনা বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার

সিলেটে আ’লীগের শোকর‌্যালিতে কামরানের শূন্যতা

স্টাফ করেসপন্ডেন্ট / ১০৯ বার পঠিত
জাগো নিউজ : শনিবার, ১৫ আগস্ট, ২০২০

গত বছরের জাতীয় শোক দিবসের সকল অনুষ্ঠানে তিনি ছিলেন, এবারে নেই। তাঁর শূন্যতা সিলেটের শোকর‌্যালিতে আরো যেন বাড়িয়ে দিলো শোক- এমনটাই মন্তব্য সিলেট আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ অনেকের। তাঁর না থাকার শূন্যতার অনুভূতি বিরাজ করছে দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষের মাঝে।

বদর উদ্দিন আহমদ কামরান। সিলেট মহানগর আওয়ামী লীগের দীর্ঘদিনের সভাপতি ও সিলেট সিটি করপোরেশনের প্রথম দুই মেয়াদের মেয়র ছিলেন তিনি। দলীয় সকল কর্মসূচিতে থাকতেন একেবারে আগের সারিতে, অগ্রণী ভূমিকায়। গতবারও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সিলেটে আয়োজিত সকল কর্মসূচিতে দিয়েছিলেন নেতৃত্ব, ছিলেন সরব। কিন্তু গত ১৫ জুন প্রাণঘাতি করোনা সিলেটবাসীর কাছ থেকে কেড়ে নেয় তাদের প্রিয় এই মানুষকে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এবারে সিলেট আওয়ামী লীগের কর্মসূচিতে কামরানের না থাকায় অপার শূন্যতা অনুভব করছেন দলীয় নেতাকর্মীসহ তাঁর প্রিয়জনেরা।

এ বিষয়ে সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেন, শুধু আজকের দিনটাতে নয়- উনি চলে যাওয়ার পর থেকে প্রত্যেকটি দিনই আমরা তাঁর শূন্যতা অনুভব করছি। তিনি ছিলেন সিলেটের আপামর জনতার আপনজন এবং দলের জন্য নিবেদিতপ্রাণ ও ত্যাগী নেতা।

অধ্যাপক জাকির বলেন, আজকে বদর উদ্দিন আহমদ কামরান ভাই থাকলে দলীয় কর্মসূচি আরও সফল হতো বলে মনে করি।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !