Logo
শিরোনাম :
নবীগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে আ.লীগের সভাপতিসহ বহিষ্কার হলেন যারা… গ্রিসে দূতাবাসের উদ্যোগে বাংলাদেশিদের জন্য রন্ধন শিল্পের ওপর মৌলিক প্রশিক্ষণ আলোচনায় বর্তমান ইউপি সদস্য আরজদ আলী লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পঞ্চম মেধা-বৃত্তি অনুষ্ঠিত নবীগঞ্জে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২ উৎসব মুখর পরিবেশে নবীগঞ্জের ১৩ ইউনিয়নে ৭১০ জনের মনোনয়ন দাখিল স্বাস্থ্যের ফাইল গায়েবের ঘটনায় তোলপাড় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড়কে মনোনয়ন দেয়ায় মানববন্ধন-বিক্ষোভ অব্যাহত হাজার হাজার মানুষের ভালবাসায় অশ্রুসিক্ত নয়নে মিয়া মোঃ ইলিয়াছের বিদায় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড় এওলা মিয়াকে মনোনয়ন দেয়ায় বিক্ষোভ

সিলেটে আ’লীগের শোকর‌্যালিতে কামরানের শূন্যতা

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শনিবার, আগস্ট ১৫, ২০২০

গত বছরের জাতীয় শোক দিবসের সকল অনুষ্ঠানে তিনি ছিলেন, এবারে নেই। তাঁর শূন্যতা সিলেটের শোকর‌্যালিতে আরো যেন বাড়িয়ে দিলো শোক- এমনটাই মন্তব্য সিলেট আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ অনেকের। তাঁর না থাকার শূন্যতার অনুভূতি বিরাজ করছে দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষের মাঝে।

বদর উদ্দিন আহমদ কামরান। সিলেট মহানগর আওয়ামী লীগের দীর্ঘদিনের সভাপতি ও সিলেট সিটি করপোরেশনের প্রথম দুই মেয়াদের মেয়র ছিলেন তিনি। দলীয় সকল কর্মসূচিতে থাকতেন একেবারে আগের সারিতে, অগ্রণী ভূমিকায়। গতবারও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সিলেটে আয়োজিত সকল কর্মসূচিতে দিয়েছিলেন নেতৃত্ব, ছিলেন সরব। কিন্তু গত ১৫ জুন প্রাণঘাতি করোনা সিলেটবাসীর কাছ থেকে কেড়ে নেয় তাদের প্রিয় এই মানুষকে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এবারে সিলেট আওয়ামী লীগের কর্মসূচিতে কামরানের না থাকায় অপার শূন্যতা অনুভব করছেন দলীয় নেতাকর্মীসহ তাঁর প্রিয়জনেরা।

এ বিষয়ে সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেন, শুধু আজকের দিনটাতে নয়- উনি চলে যাওয়ার পর থেকে প্রত্যেকটি দিনই আমরা তাঁর শূন্যতা অনুভব করছি। তিনি ছিলেন সিলেটের আপামর জনতার আপনজন এবং দলের জন্য নিবেদিতপ্রাণ ও ত্যাগী নেতা।

অধ্যাপক জাকির বলেন, আজকে বদর উদ্দিন আহমদ কামরান ভাই থাকলে দলীয় কর্মসূচি আরও সফল হতো বলে মনে করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !