Logo

সিলেটে আরও ৪৮ জনের শরীরে করোনা শনাক্ত

জাগো নিউজ / ১৬৮ বার পঠিত
জাগো নিউজ : শুক্রবার, ২৯ মে, ২০২০

করেসপন্ডেন্ট,জাগো নিউজ: সিলেট বিভাগে শুক্রবার আরও ৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৩১ জন ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি ল্যাবের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় ১৭ জনের করোনা শনাক্ত হয়।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে শনাক্ত হওয়া সকলে জেলার ও শাবির ল্যাবে শনাক্ত হওয়া সকলে সুনামগঞ্জ জেলার বলে জানা গেছে।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় ‘‘জাগো নিউজ’’কে  জানান, শুক্রবার ওসমানীর ল্যাবে ১৮২ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৩১ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে সিলেট সদর উপজেলা ও সিটি করপোরেশন এলাকার ১৮ জন, কানাইঘাটের চারজন, জকিগঞ্জের চারজন, বিয়ানীবাজারের তিনজন, গোলাপগঞ্জের একজন এবং জৈন্তাপুরের একজন।
এদিকে, একইদিনে শাবির ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ১৭টি পজেটিভ আসে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারি অধ্যাপক জিয়াউল ফারুক জয়।

এনিয়ে সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা শনাক্ত হলো ৮৭৪ জন। এরমধ্যে সিলেট জেলার ৪৬১ জন, সুনামগঞ্জের ১৪৪ জন, হবিগঞ্জের ১৭১ জন ও মৌলভীবাজারে ৯৮জন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !