Logo
শিরোনাম :
নবীগঞ্জ কলেজের অধ্যক্ষ ও কর্মচারী অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে ফুঁসে উঠেছে শিক্ষার্থীরা করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় হবিগঞ্জ জেলা তাঁতলীগের দোয়া ও মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় জেলা তাঁতলীগ সভাপতির উদ্যোগে মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় যুবলীগ নেতার উদ্যোগে দোয়া মাহফিল হবিগঞ্জের রশিদপুর গ্যাসফিল্ডে অগ্নিকাণ্ড পানিতে ডুবে শিশুর প্রাণহানি মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যক্তিকে কারাদণ্ড পিকআপ ভ্যান কেড়ে নিল ছাত্রলীগ নেতার প্রাণ করোনা ভাইরাস : শনাক্তের নতুন রেকর্ড : মৃত্যু ৬৩ ‘শিশুবক্তা’ রফিকুল মাদানীকে আটক করেছে র‌্যাব

সাতছড়ি উদ্যানে ১৮টি রকেট লাঞ্চারের গোলাবারুদ উদ্ধার

ছনি চৌধুরী / ১৫৮ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ৩ মার্চ, ২০২১

হবিগঞ্জের সাতছড়ি জাতীয় উদ্যানে মাটির নিচ হতে পলিথিন দিয়ে মোড়ানো প্লাস্টিকের কাভারে রকেট লাঞ্চারের ১৮টি গোলাবারুদ উদ্ধার করেছে সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

(৩ মার্চ) বুধবার সকাল সাড়ে ১১টায় সাতছড়িতে এক সংবাদ সম্মেলনে বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল তারেক মাসুদ ও ৫৫ ব্যাটালিয়ানের হবিগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লে. কর্ণেল সামীউন্নবী চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।

সংবাদ সম্মেলনে ৫৫ ব্যাটালিয়ানের হবিগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লে. কর্ণেল সামীউন্নবী চৌধুরী বলেন- সন্ত্রাসীরা অস্ত্র ও গোলাবারুদ মজুদের গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ছিমটিবিল ও সাতছড়ি সীমান্তে বিশেষ নজরদারিতে ছিল। এরই ধারাবাহিকতায় (২ মার্চ) মঙ্গলবার বিকেল ৪টা হতে সীমান্ত হতে ১ কিলোমিটার অভ্যান্তরে সাতছড়ি রিজার্ভ ফরেস্টে
একটি অভিযান পরিচালনা করে মাটির নিচ হতে পলিথিন দিয়ে মোড়ানো প্লাস্টিকের কাভারে রকেট লাঞ্চারের ১৮টি গোলা উদ্ধার করা হয়। অভিযান চলামান রয়েছে এবং আমাদের বিশেষ টিম সন্দেহজনক স্থানগুলো ঘিরে রেখেছে।

তিনি বলেন- রকেট লাঞ্চারের ১৮টি গোলা অনেক পুরাতন। কোন দেশের বিচ্ছন্নতাবাদীরা এখানে এসব রকেট লাঞ্চারের গোলাবারুদ রেখে গেছে তা এখনই বলা যাচ্ছেনা এবং নতুন তথ্য পেলে পরে সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !