Logo

সাতছড়িতে বিজিবির ৩ দিনের রুদ্ধদ্বার অভিযান সমাপ্ত !

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১

image_pdfimage_print

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় সাতছড়ি জাতীয় উদ্যানে ৩ দিনের রুদ্ধদ্বার অভিযান শেষে উদ্ধার কার্যক্রম সমাপ্ত করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তবে সাতছড়িতে থাকবে গোয়েন্দা নজরদারি।

বৃহস্পতিবার (৪ মার্চ) রাত সাড়ে ৭টায় সাতছড়ির ৭ দফার অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার অভিযান সমাপ্ত করে সীমান্তরক্ষী বাহিনী বিজিবি।

বিজিবি ৫৫ ব্যাটালিয়ানের হবিগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লে. কর্ণেল সামীউন্নবী চৌধুরী এ বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন- ‘সাতছড়িতে আমাদের উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়েছে।’ তবে সার্বক্ষণিক গোয়েন্দা নজরদারি থাকবে সাতছড়ি ও তার আশপাশ এলাকায়।

সন্ত্রাসীরা অস্ত্র ও গোলাবারুদ মজুদের গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ছিমটিবিল ও সাতছড়ি সীমান্তে বিশেষ নজরদারি জোরদার করে বিজিবি। এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার (২ মার্চ) বিকেল ৪টা থেকে রাতভর সীমান্ত হতে ১ কিলোমিটার অভ্যান্তরে সাতছড়ি রিজার্ভ ফরেষ্টে অভিযান পরিচালনা করে মাটির নিচ থেকে পলিথিন দিয়ে মোড়ানো প্লাস্টিকের কাভারে রকেট লাঞ্চারের ১৮টি গোলা উদ্ধার করে বিজিবি। পরে বুধবার (৩ মার্চ) অনুষ্ঠানিক ভাবে উদ্ধার উৎপরতা নিয়ে সংবাদ সম্মেলন করে রকেট লাঞ্চারের গোলা উদ্ধারের তথ্য নিশ্চিত করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !