Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

সরকারি বিধি নিষেধ না মানায় ৭ হাজার ৪শ টাকা জরিমানা !

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শনিবার, জুলাই ৩, ২০২১

image_pdfimage_print

সারাদেশের ন্যায় নবীগঞ্জ উপজেলায় সরকারি বিধি নিষেধ কার্যকর করতে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর টহল অব্যাহত রয়েছে। এ সময় সরকারি বিধি নিষেধ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় অর্থদণ্ড করা হয়েছে।

শনিবার (৩ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশের নেতৃত্বে ও সেনাবাহিনীর ক্যাপ্টেন এস এম নিয়াজ সহকারে একদল সেনা সদস্য নবীগঞ্জ উপজেলার বিভিন্ন বাজারে টহল দেয়া হয়।

জানা যায়- কঠোর লকডাউন কার্যকর করতে শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নবীগঞ্জ শহর, কাজিরবাজার, হরিনগর, র্ফাম বাজার, সোনাপুর, অলিমপুর বাজারসহ বিভিন্ন বাজারে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশের নেতৃত্বে একদল সেনা সদস্য অভিযান পরিচালনা করে।

এ সময় সরকার নির্ধারিত বিধিনিষেধ অমান্য করে দোকাপাট খোলা রাখায় মোবাইল কোর্ট পরিচালনা করে সংক্রামক রোগ (প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মুল) আইন অনুয়ায়ী ১৪টি মামলায় ৭ হাজার ৪শত টাকা অর্থদণ্ড করা হয়।

নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ মোবাইল কোর্টের সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !