Logo
শিরোনাম :
নবীগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে আ.লীগের সভাপতিসহ বহিষ্কার হলেন যারা… গ্রিসে দূতাবাসের উদ্যোগে বাংলাদেশিদের জন্য রন্ধন শিল্পের ওপর মৌলিক প্রশিক্ষণ আলোচনায় বর্তমান ইউপি সদস্য আরজদ আলী লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পঞ্চম মেধা-বৃত্তি অনুষ্ঠিত নবীগঞ্জে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২ উৎসব মুখর পরিবেশে নবীগঞ্জের ১৩ ইউনিয়নে ৭১০ জনের মনোনয়ন দাখিল স্বাস্থ্যের ফাইল গায়েবের ঘটনায় তোলপাড় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড়কে মনোনয়ন দেয়ায় মানববন্ধন-বিক্ষোভ অব্যাহত হাজার হাজার মানুষের ভালবাসায় অশ্রুসিক্ত নয়নে মিয়া মোঃ ইলিয়াছের বিদায় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড় এওলা মিয়াকে মনোনয়ন দেয়ায় বিক্ষোভ

সংসদে উঠতে যাচ্ছে হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় আইন – এমপি আবু জাহির

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : সোমবার, আগস্ট ৩১, ২০২০

আগামী ছয় সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ অধিবেশনে উঠতে যাচ্ছে হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় আইন। এ আইনটি পাশ হলেই শেখ হাসিনা মেডিক্যাল কলেজের পর হবিগঞ্জবাসী পাবে আরো একটি বড় উপহার।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে রোববার দুপুরে হবিগঞ্জ পৌর ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি’র বক্তব্যে একথা বলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি এবং জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি আরো বলেন, বাঙালি জাতিকে পিছিয়ে ফেলার জন্যই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে স্বাধীনতা বিরোধীরা।

কিন্তু কুচক্রী মহলের স্বপ্ন সফল হয়নি। জাতির পিতার আদর্শকে সামনে রেখে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তাঁরই সুযোগ্য কন্যা আজকের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই ধারাবাহিকতায় হবিগঞ্জে ব্যাপক উন্নয়ন হয়েছে। মেডিক্যাল কলেজের পর শীঘ্রই হতে যাচ্ছে একটি কৃষি বিশ্ববিদ্যালয়। এ সময় শোককে শক্তিতে রূপান্তরিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করার জন্য ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি।

পৌর ছাত্রলীগের আহবায়ক ফয়জুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক বিজন দাসের পরিচালনায় সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, জেলা যুবলীগের সাভাপতি আতাউর রহমান সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, পৌর মেয়র মোঃ মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুলতান মাহমুদ, সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল প্রমুখ ও ডা. ইশতিয়াক রাজ চৌধুরী।

পরে মিলাদ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে আয়োজনের সমাপ্তি ঘটে। সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !