Logo
শিরোনাম :
আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার খোয়াই নদীর সীমানা নিশ্চিত করণ ও দখল-ভরাট উচ্ছেদের দাবীতে স্বারকলিপি প্রদান নবীগঞ্জের পানিউমদায় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত ইনাতগঞ্জের আছাবুরের নজর নৌকায় ! হবিগঞ্জে আলুর বাজার নিয়ন্ত্রণে অভিযান হবিগঞ্জ প্রেসক্লাবে প্রেস কাউন্সিলের বই প্রদান

সংসদে উঠতে যাচ্ছে হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় আইন – এমপি আবু জাহির

স্টাফ করেসপন্ডেন্ট / ১০৯ বার পঠিত
জাগো নিউজ : সোমবার, ৩১ আগস্ট, ২০২০

আগামী ছয় সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ অধিবেশনে উঠতে যাচ্ছে হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় আইন। এ আইনটি পাশ হলেই শেখ হাসিনা মেডিক্যাল কলেজের পর হবিগঞ্জবাসী পাবে আরো একটি বড় উপহার।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে রোববার দুপুরে হবিগঞ্জ পৌর ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি’র বক্তব্যে একথা বলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি এবং জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি আরো বলেন, বাঙালি জাতিকে পিছিয়ে ফেলার জন্যই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে স্বাধীনতা বিরোধীরা।

কিন্তু কুচক্রী মহলের স্বপ্ন সফল হয়নি। জাতির পিতার আদর্শকে সামনে রেখে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তাঁরই সুযোগ্য কন্যা আজকের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই ধারাবাহিকতায় হবিগঞ্জে ব্যাপক উন্নয়ন হয়েছে। মেডিক্যাল কলেজের পর শীঘ্রই হতে যাচ্ছে একটি কৃষি বিশ্ববিদ্যালয়। এ সময় শোককে শক্তিতে রূপান্তরিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করার জন্য ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি।

পৌর ছাত্রলীগের আহবায়ক ফয়জুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক বিজন দাসের পরিচালনায় সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, জেলা যুবলীগের সাভাপতি আতাউর রহমান সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, পৌর মেয়র মোঃ মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুলতান মাহমুদ, সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল প্রমুখ ও ডা. ইশতিয়াক রাজ চৌধুরী।

পরে মিলাদ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে আয়োজনের সমাপ্তি ঘটে। সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

 


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !