Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

সংসদে উঠতে যাচ্ছে হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় আইন – এমপি আবু জাহির

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : সোমবার, আগস্ট ৩১, ২০২০

image_pdfimage_print

আগামী ছয় সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ অধিবেশনে উঠতে যাচ্ছে হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় আইন। এ আইনটি পাশ হলেই শেখ হাসিনা মেডিক্যাল কলেজের পর হবিগঞ্জবাসী পাবে আরো একটি বড় উপহার।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে রোববার দুপুরে হবিগঞ্জ পৌর ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি’র বক্তব্যে একথা বলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি এবং জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি আরো বলেন, বাঙালি জাতিকে পিছিয়ে ফেলার জন্যই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে স্বাধীনতা বিরোধীরা।

কিন্তু কুচক্রী মহলের স্বপ্ন সফল হয়নি। জাতির পিতার আদর্শকে সামনে রেখে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তাঁরই সুযোগ্য কন্যা আজকের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই ধারাবাহিকতায় হবিগঞ্জে ব্যাপক উন্নয়ন হয়েছে। মেডিক্যাল কলেজের পর শীঘ্রই হতে যাচ্ছে একটি কৃষি বিশ্ববিদ্যালয়। এ সময় শোককে শক্তিতে রূপান্তরিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করার জন্য ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি।

পৌর ছাত্রলীগের আহবায়ক ফয়জুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক বিজন দাসের পরিচালনায় সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, জেলা যুবলীগের সাভাপতি আতাউর রহমান সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, পৌর মেয়র মোঃ মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুলতান মাহমুদ, সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল প্রমুখ ও ডা. ইশতিয়াক রাজ চৌধুরী।

পরে মিলাদ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে আয়োজনের সমাপ্তি ঘটে। সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !