Logo
শিরোনাম :
খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন গ্রিসে বাংলাদেশি শিল্পীদের চিত্র প্রদর্শনী কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

শ্রীমঙ্গলে ছড়া দখল : পানিবন্দি সাড়ে ৩শ পরিবার

জাগো নিউজ
জাগো নিউজ : বৃহস্পতিবার, জুন ৪, ২০২০

স্টাফ করেসপন্ডেন্ট,জাগো নিউজ : মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও বাজারে সরকারি ছড়ার জায়গা দখল করার অভিযোগ উঠেছে। ছড়ার জায়গা দখল করে অবৈধভাবে ঘরবাড়ি ও দোকানপাট নির্মাণ করায় বাজারের পাশে ছড়ার পানি নিষ্কাশনে বিঘ্ন ঘটছে। এতে এলাকার প্রায় সাড়ে ৩শ পরিবার পানিবন্দি হয়ে পড়েছেন।

পানিবন্দি সাড়ে ৩শ পরিবার

এলাকাবাসী জানান, দীর্ঘ প্রায় ১৫ বছরেরও বেশি সময় ধরে এই ভোগান্তিতে আছেন তারা। আজ বৃহস্পতিবার (৪ জুন) সকালে এলাকাবাসী বাজারের প্রবেশদ্বারে ব্রিজের উপর বাঁশের ব্যারিকেড দিয়ে এর প্রতিবাদ জানান। খবর পেয়ে শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলী সরেজমিনে পরিদর্শনে যান এবং পরিস্থিতি ভয়াবহ দেখে মুঠোফোনে বিষয়টি উপজেলা প্রশাসনকে জানান। খবর পেয়ে তাৎক্ষণিক উপজেলা চেয়ারম্যান রণধীর কুমার দেব, উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুর রহমান মামুন, শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) মো. সোহেল রানা, উপজেলা এলজিইডি প্রকৌশলী সঞ্জয় মোহন সরকারসহ প্রশাসনের কর্মকর্তারা সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম ‘‘জাগো নিউজ’কে বলেন, এ ঘটনায় একটি কমিটি গঠন করা হবে। এই কমিটির দ্বারা তদন্ত করা হবে ছড়ার পাশে কারা সরকারি জমি দখল করে আছে। সরকারি জায়গা ছেড়ে দিতে দখলদারদের নোটিশ দেওয়া হবে। স্বেচ্ছায় জায়গা না ছাড়লে প্রশাসনের উদ্যোগে অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !