Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার খোয়াই নদীর সীমানা নিশ্চিত করণ ও দখল-ভরাট উচ্ছেদের দাবীতে স্বারকলিপি প্রদান নবীগঞ্জের পানিউমদায় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত ইনাতগঞ্জের আছাবুরের নজর নৌকায় !

শ্রীমঙ্গলে ছড়া দখল : পানিবন্দি সাড়ে ৩শ পরিবার

জাগো নিউজ / ১৬৯ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

স্টাফ করেসপন্ডেন্ট,জাগো নিউজ : মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও বাজারে সরকারি ছড়ার জায়গা দখল করার অভিযোগ উঠেছে। ছড়ার জায়গা দখল করে অবৈধভাবে ঘরবাড়ি ও দোকানপাট নির্মাণ করায় বাজারের পাশে ছড়ার পানি নিষ্কাশনে বিঘ্ন ঘটছে। এতে এলাকার প্রায় সাড়ে ৩শ পরিবার পানিবন্দি হয়ে পড়েছেন।

পানিবন্দি সাড়ে ৩শ পরিবার

এলাকাবাসী জানান, দীর্ঘ প্রায় ১৫ বছরেরও বেশি সময় ধরে এই ভোগান্তিতে আছেন তারা। আজ বৃহস্পতিবার (৪ জুন) সকালে এলাকাবাসী বাজারের প্রবেশদ্বারে ব্রিজের উপর বাঁশের ব্যারিকেড দিয়ে এর প্রতিবাদ জানান। খবর পেয়ে শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলী সরেজমিনে পরিদর্শনে যান এবং পরিস্থিতি ভয়াবহ দেখে মুঠোফোনে বিষয়টি উপজেলা প্রশাসনকে জানান। খবর পেয়ে তাৎক্ষণিক উপজেলা চেয়ারম্যান রণধীর কুমার দেব, উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুর রহমান মামুন, শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) মো. সোহেল রানা, উপজেলা এলজিইডি প্রকৌশলী সঞ্জয় মোহন সরকারসহ প্রশাসনের কর্মকর্তারা সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম ‘‘জাগো নিউজ’কে বলেন, এ ঘটনায় একটি কমিটি গঠন করা হবে। এই কমিটির দ্বারা তদন্ত করা হবে ছড়ার পাশে কারা সরকারি জমি দখল করে আছে। সরকারি জায়গা ছেড়ে দিতে দখলদারদের নোটিশ দেওয়া হবে। স্বেচ্ছায় জায়গা না ছাড়লে প্রশাসনের উদ্যোগে অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হবে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !