Logo

শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ মর্যাদা দিয়েছেন – এমপি মিলাদ গাজী

স্টাফ করেসপন্ডেন্ট / ১৭৫ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১

হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি বলেছেন- মুক্তিযোদ্ধারা জাতির সূর্য্য সন্তান, পঁচাত্তর-পরবর্তী যে কোনো সরকারের চেয়ে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার মুক্তিযোদ্ধাদের সবচেয়ে বেশি মর্যাদা দিয়েছেন, সম্মানিত করেছেন। তাদের জন্য মর্যাদা সম্পন্ন রাষ্ট্রীয় কোষাগারের ভাতা প্রদান করা হচ্ছে। এছাড়াও মুক্তিযোদ্ধাসহ তাদের পরিবারের সদস্যদেরও বিভিন্ন সুযোগ-সুবিধার আওতায় নিয়ে আসা হয়েছে।

রবিবার দুপুরে নবীগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে ১০১ জন মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা । এমপি মিলাদ গাজী আরও বলেন-পাকিস্তানি শাসন-শোষণের কবল থেকে এ দেশকে মুক্ত করতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মুক্তিযোদ্ধারা জীবন বাজি রেখে যুদ্ধ করেছেন, দেশ স্বাধীন হয়েছে। স্বাধীন সার্বভৌম একটি রাষ্ট্র প্রতিষ্ঠিত হয়েছে। জাতি লাল-সবুজের একটি পতাকা পেয়েছে।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন, নবীগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ছাদু মিয়াসহ মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !