Logo
শিরোনাম :
জোড়া খুনের রহস্য উদঘাটন: ‘উচিত শিক্ষা দিতে গিয়ে পাল্টাপাল্টি খুন’ আজমিরীগঞ্জে পূজায় বরাদ্দ সরকারি চাল গুদামে রেখেই পূজা উদযাপন কমিটির নেতার বাণিজ্য নবীগঞ্জের খাদ্য নিয়ন্ত্রক এর বদলী, অফিসার্স ক্লাবের সংবর্ধনা বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার

শিল্পপতি নুরুল ইসলামের মৃত্যুতে প্রয়াত সাংবাদিক স্মৃতি সংসদের শোকসভা

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ / ২৫৩ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ১৫ জুলাই, ২০২০

দেশের প্রখ্যাত শিল্পপতি যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল ইসলাম বাবুল স্মরণে প্রয়াত সাংবাদিক স্মৃতি সংসদ নবীগঞ্জ এর উদ্যোগে গতকাল বুধবার বিকেল ৪ টায় জেলা পরিষদের নবীগঞ্জ ডাকবাংলোয় এক শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রয়াত সাংবাদিক স্মৃতি সংসদ নবীগঞ্জ এর সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার সাবেক নবীগঞ্জ উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন মিঠুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছনি চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত শোক সভা ও দোয়া মাহফিলে অংশগ্রহন করেন নবীগঞ্জ প্রেস ক্লাবের সহ-সভাপতি আশাহীদ আলী আশা, নবীগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও দৈনিক হবিগঞ্জের সময় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ সেলিম তালুকদার, উপজেলা রিপোটার্স ইউনিটির সভাপতি ও নবীগঞ্জ প্রেস ক্লাবের নির্বহী কমিঠির সদস্য অলিউর রহমান অলি, নবীগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক মুরাদ আহমদ, প্রয়াত সাংবাদিক স্মৃতি সংসদ নবীগঞ্জ এর অর্থ সম্পাদক সিনিয়র সাংবাদিক মোঃ আবু তালেব, রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও এনটিভির নবীগঞ্জ প্রতিনিধি মহিবুর রহমান তছনু, নবীগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও বাংলা টিভির নবীগঞ্জ প্রতিনিধি মতিউর রহমান মুন্না, রিপোটার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক তৌহিদ চৌধুরী, সাংবাদিক মোঃ ফতেহ আলম, শফিকুল ইসলাম নাহিদ প্রমূখ।

শোক সভায় বক্তারা বলেন, মরহুম নুরুল ইসলাম বাবুল ছিলেন সংবাদপত্র জগতের কিংবদন্তি প্রাণ পুরুষ। তার মৃত্যুতে দেশ হারালো এক প্রকৃত দেশপ্রেমিক মুক্তিযোদ্ধাকে যা কোন দিনও পুরন হবার নয়। বক্তারা তার আত্বার শান্তি কামনা করেন এবং শোক শন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। শোক সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন নবীগঞ্জ উপজেলা রিপোটার্স ইউনিটির সভাপতি ও নবীগঞ্জ প্রেস ক্লাবের নির্বহী কমিঠির সদস্য অলিউর রহমান অলি।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !