Logo

শিল্পপতি নুরুল ইসলামের মৃত্যুতে প্রয়াত সাংবাদিক স্মৃতি সংসদের শোকসভা

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ
জাগো নিউজ : বুধবার, জুলাই ১৫, ২০২০

দেশের প্রখ্যাত শিল্পপতি যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল ইসলাম বাবুল স্মরণে প্রয়াত সাংবাদিক স্মৃতি সংসদ নবীগঞ্জ এর উদ্যোগে গতকাল বুধবার বিকেল ৪ টায় জেলা পরিষদের নবীগঞ্জ ডাকবাংলোয় এক শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রয়াত সাংবাদিক স্মৃতি সংসদ নবীগঞ্জ এর সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার সাবেক নবীগঞ্জ উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন মিঠুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছনি চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত শোক সভা ও দোয়া মাহফিলে অংশগ্রহন করেন নবীগঞ্জ প্রেস ক্লাবের সহ-সভাপতি আশাহীদ আলী আশা, নবীগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও দৈনিক হবিগঞ্জের সময় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ সেলিম তালুকদার, উপজেলা রিপোটার্স ইউনিটির সভাপতি ও নবীগঞ্জ প্রেস ক্লাবের নির্বহী কমিঠির সদস্য অলিউর রহমান অলি, নবীগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক মুরাদ আহমদ, প্রয়াত সাংবাদিক স্মৃতি সংসদ নবীগঞ্জ এর অর্থ সম্পাদক সিনিয়র সাংবাদিক মোঃ আবু তালেব, রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও এনটিভির নবীগঞ্জ প্রতিনিধি মহিবুর রহমান তছনু, নবীগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও বাংলা টিভির নবীগঞ্জ প্রতিনিধি মতিউর রহমান মুন্না, রিপোটার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক তৌহিদ চৌধুরী, সাংবাদিক মোঃ ফতেহ আলম, শফিকুল ইসলাম নাহিদ প্রমূখ।

শোক সভায় বক্তারা বলেন, মরহুম নুরুল ইসলাম বাবুল ছিলেন সংবাদপত্র জগতের কিংবদন্তি প্রাণ পুরুষ। তার মৃত্যুতে দেশ হারালো এক প্রকৃত দেশপ্রেমিক মুক্তিযোদ্ধাকে যা কোন দিনও পুরন হবার নয়। বক্তারা তার আত্বার শান্তি কামনা করেন এবং শোক শন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। শোক সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন নবীগঞ্জ উপজেলা রিপোটার্স ইউনিটির সভাপতি ও নবীগঞ্জ প্রেস ক্লাবের নির্বহী কমিঠির সদস্য অলিউর রহমান অলি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !