Logo

শিগগিরই সিলেট জেলা-মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা !

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শনিবার, মার্চ ১৩, ২০২১

সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি শিগগিরই দেয়া হবে বলে জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

শনিবার (১৩ মার্চ) সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কর্মীসভায় প্রধান বক্তার বক্তব্যে দেয়ার সময় তিনি এ কথা বলেন।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় লেখকের বক্তব্যের শুরুতে সিলেট-৩ আসনের সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী এমপির স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

কর্মীসভায় বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, আপনারা সিলেট ছাত্রলীগ আমাদের অনেক দিয়েছেন। এখন আমাদের দেবার পালা। আমরা যে কমিটি দেব সেই কমিটির নেতৃত্বে আপনারা কাজ করবেন।

কর্মীসভায় সভাপতির বক্তব্যে ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় বলেন, সিলেট জেলা ও মহানগরে সবাই সভাপতি-সাধারণ সম্পাদক হতে পারবেন না। তবে সকলেই এ দুই পদের যোগ্য। এজন্য যারাই নেতৃত্বে আসুক সবাই মিলেমিশে কাজ করতে হবে।

প্রসঙ্গত, ২০১৭ সালের ১৮ অক্টোবর সিলেট জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করেন কেন্দ্রীয় ছাত্রলীগের তৎকালীন সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। ২০১৮ সালের অক্টোবরে সিলেট মহানগর কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এরপর থেকেই কেন্দ্র থেকে আশ্বাস আর কমিটির জন্য জীবনবৃত্তান্ত নিলেও আলোর মুখ দেখেনি সিলেট জেলা-মহানগর ছাত্রলীগের কমিটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !