Logo
শিরোনাম :
দাদন ব্যবসায়ীর হুমকিতে নিরাপত্তাহীনতায় সাংবাদিক জাবেদ খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

শায়েস্তাগঞ্জ ব্যবসায়ীকে অজ্ঞান করে ২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাই

করেসপন্ডেন্ট, শায়েস্তাগঞ্জ
জাগো নিউজ : শনিবার, আগস্ট ২২, ২০২০

শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকায় এক ব্যবসায়ীকে অজ্ঞান করে ২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাই করেছে এক প্রতারক। শুক্রবার  বিকেলে হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ এক ব্রিফিং এসব তথ্য জানান। জেলা গোয়েন্দা পুলিশ ছিনতাইকারী শামসুল হককে (৬৪) ময়মনসিংহের গফরগাঁও উপজেলার গরুর বাজার থেকে গ্রেফতার করেছেন। সে নেত্রকোনার দূর্গাপুর উপজেলার কাকৈরগারা গ্রামের মৃত কালা চাঁনের ছেলে।

জানা যায়, আজমিরীগঞ্জ উপজেলার যশকেশরী গ্রামের মৃত ওয়াদ আলীর ছেলে গিয়াস উদ্দিন ২০ জুলাই গরু কেনার জন্য ২ লাখ ৭৫ হাজার টাকা নিয়ে শামসুল হকের সাথে বাড়ি থেকে বের হন। তারা সিএনজি-অটোরিকশায় শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকায় পৌঁছলে শামসুল হক একটি টাইগার বোতলে চেতনানাশক দ্রব্য মিশিয়ে গিয়াস উদ্দিনকে পান করতে দেয়। এটি পান করার পর গিয়াস উদ্দিন অজ্ঞান হয়ে পড়লে শামছুল হক কৌশলে টাকা নিয়ে পালিয়ে যান।

স্থানীয় লোকজন গিয়াস উদ্দিনকে উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। পরে জ্ঞান ফিরলে গিয়াস উদ্দিন বিষয়টি হবিগঞ্জ গোয়েন্দা পুলিশকে জানায়। গোয়েন্দা পুলিশ প্রযুক্তির সহায়তায় ময়মনসিংহ থেকে শামছুল হককে গ্রেফতার করেন। গ্রেফতার করার পর তার কাছ থেকে ১ লাখ টাকা ও নেশা জাতীয় দ্রব্য উদ্ধার করে।

এ ব্যাপারে ডিবির এসআই আবুল কালাম আজাদ জানান, শামছুল হক জিজ্ঞাসাবাদে জানায় সে ৭/৮ বছর যাবৎ এই পেশায় জড়িত। গিয়াস উদ্দিনের সাথে গরুর বাজারে শামছুল হক নিজের নাম ঠিকানা গোপন করে দুলাল নামে পরিচিত হয়। তারপর থেকেই সে গিয়াস উদ্দিনকে কিভাবে নেশা জাতীয় দ্রব্য পান করিয়ে তার কাছ থেকে টাকা হাতিয়ে নিতে পারে সেই কৌশলে অবলম্বন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
x