Logo
শিরোনাম :
নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান-মেম্বারসহ পাঁচজনের বিরুদ্ধে গনর্ধষণের অভিযোগে মামলা ! ‘যুবতী রাধে’র আসল মালিক কে? ছেলের হত্যাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশনে থাকবেন রায়হানের মা নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক নিং চেন নাকি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নার্স! সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিমকোর্টের জ্যেষ্ঠ আইনজীবী রফিক-উল হক আর নেই ভাল নেই হবিগঞ্জ ইসলামিয়া এতিমখানার ছোট্ট শিশুরা গ্রীসে নবীগঞ্জের এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু, পরিবারের দাবী পরিকল্পিত হত্যা নবীগঞ্জে জাতীয় পার্টির উদ্যেগে উপজেলা দিবস পালিত

শায়েস্তাগঞ্জ ব্যবসায়ীকে অজ্ঞান করে ২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাই

করেসপন্ডেন্ট, শায়েস্তাগঞ্জ / ১৫৫ বার পঠিত
জাগো নিউজ : শনিবার, ২২ আগস্ট, ২০২০

শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকায় এক ব্যবসায়ীকে অজ্ঞান করে ২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাই করেছে এক প্রতারক। শুক্রবার  বিকেলে হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ এক ব্রিফিং এসব তথ্য জানান। জেলা গোয়েন্দা পুলিশ ছিনতাইকারী শামসুল হককে (৬৪) ময়মনসিংহের গফরগাঁও উপজেলার গরুর বাজার থেকে গ্রেফতার করেছেন। সে নেত্রকোনার দূর্গাপুর উপজেলার কাকৈরগারা গ্রামের মৃত কালা চাঁনের ছেলে।

জানা যায়, আজমিরীগঞ্জ উপজেলার যশকেশরী গ্রামের মৃত ওয়াদ আলীর ছেলে গিয়াস উদ্দিন ২০ জুলাই গরু কেনার জন্য ২ লাখ ৭৫ হাজার টাকা নিয়ে শামসুল হকের সাথে বাড়ি থেকে বের হন। তারা সিএনজি-অটোরিকশায় শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকায় পৌঁছলে শামসুল হক একটি টাইগার বোতলে চেতনানাশক দ্রব্য মিশিয়ে গিয়াস উদ্দিনকে পান করতে দেয়। এটি পান করার পর গিয়াস উদ্দিন অজ্ঞান হয়ে পড়লে শামছুল হক কৌশলে টাকা নিয়ে পালিয়ে যান।

স্থানীয় লোকজন গিয়াস উদ্দিনকে উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। পরে জ্ঞান ফিরলে গিয়াস উদ্দিন বিষয়টি হবিগঞ্জ গোয়েন্দা পুলিশকে জানায়। গোয়েন্দা পুলিশ প্রযুক্তির সহায়তায় ময়মনসিংহ থেকে শামছুল হককে গ্রেফতার করেন। গ্রেফতার করার পর তার কাছ থেকে ১ লাখ টাকা ও নেশা জাতীয় দ্রব্য উদ্ধার করে।

এ ব্যাপারে ডিবির এসআই আবুল কালাম আজাদ জানান, শামছুল হক জিজ্ঞাসাবাদে জানায় সে ৭/৮ বছর যাবৎ এই পেশায় জড়িত। গিয়াস উদ্দিনের সাথে গরুর বাজারে শামছুল হক নিজের নাম ঠিকানা গোপন করে দুলাল নামে পরিচিত হয়। তারপর থেকেই সে গিয়াস উদ্দিনকে কিভাবে নেশা জাতীয় দ্রব্য পান করিয়ে তার কাছ থেকে টাকা হাতিয়ে নিতে পারে সেই কৌশলে অবলম্বন করেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !