Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

শায়েস্তাগঞ্জ পৌর নির্বাচন : নৌকাকে হারিয়ে বিএনপির প্রার্থী অলি বিজয়ী

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : সোমবার, ডিসেম্বর ২৮, ২০২০

image_pdfimage_print

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপি প্রার্থী মো. ফরিদ আহমেদ অলি জয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৪ হাজার ৪১ ভোট।

উপজেলা নির্বাচন অফিস থেকে প্রাপ্ত বেসরকারি ফলাফলে এ তথ্য জানা গেছে। শায়েস্তাগঞ্জে অলির নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মাসুদউজ্জামান মাসুক পেয়েছেন ৩ হাজার ১শত ৪১ ভোট। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সদ্য বিদায়ী মেয়র মো. ছালেক মিয়া (নারকেল গাছ) প্রতীকে পেয়েছেন ২৫৯৯ ভোট, আবুল কাসেম (স্বতন্ত্র) জগ প্রতীকে ১৪৩০ভোট, ফজল উদ্দিন তালুকদার (স্বতন্ত্র) চামচ প্রতীকে ১৫১০ ভোট, ইমদাদুল ইসলাম (স্বতন্ত্র) মোবাইল ফোন প্রতীকে ৫২২ ভোট পেয়েছেন।

সোমবার (২৮ ডিসেম্বর) শায়েস্তাগঞ্জ পৌরসভায় সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে টানা ভোটগ্রহণ। ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএমে)।

শায়েস্তাগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে মাসুদউজ্জামান মাসুককে মনোনয়ন দেয় আওয়ামী লীগ। তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সদ্য বিদায়ী মেয়র মো. ছালেক মিয়া। তার নির্বাচনি প্রতীক নারকেল গাছ। চামচ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা করেন আরেক বিদ্রোহী প্রার্থী ফজল উদ্দিন তালুকদার। এ ছাড়া, জগ প্রতীক নিয়ে আবুল কাশেম শিবলু এবং মোবাইল ফোন প্রতীক নিয়ে উপজেলা ছাত্রলীগের সদস্য ইমদাদুল ইসলাম শীতল নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !