Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে ভয়াবহ অগ্নিকান্ড : ১৪ টি দোকান পুড়ে ছাঁই এমপি আবু জাহিরকে তাক লাগানো সংবর্ধনা দিল গোপায়া ইউনিয়নবাসী হবিগঞ্জের সাথে সারা দেশের বাস চলাচল শুরু নবীগঞ্জে জাতীয় বিজ্ঞান-প্রযুক্তি সপ্তাহ ও বিজ্ঞান মেলার উদ্বোধন শিক্ষার মান উন্নয়নে বর্তমান সরকার নিরলস ভাবে কাজ করছে – এমপি মিলাদ গাজী নবীগঞ্জে এসডিজি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হবিগঞ্জের ১৭৬ পরিবারে প্রবাসীদের অর্থ সহায়তা নবীগঞ্জে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ১২ কোটি টাকায় সংস্কার হচ্ছে হবিগঞ্জ শহরের প্রধান সড়ক – এমপি আবু জাহির বানিয়াচংয়ে বিএনপি নেতাদের উপর দায়েরকৃত মামলা বিচারিক আদালতে স্থানান্তর : পুনরায় জামিন লাভ

শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট / ১০৬ বার পঠিত
জাগো নিউজ : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০

শায়েস্তাগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে আজমান মিয়া নামে এক মাইক্রোবাস চালক নিহত হয়েছে। এ ঘটনায় আরও ৮ যাত্রী আহত হয়েছেন।

সোমবার (১৯ অক্টোবর) দুপুর ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে চৌধুরী পেট্রোল পাম্প নিকটে এ দুর্ঘটনার ঘটনা ঘটে ।

নিহত মাইক্রোবাস চালক আজমান মিয়া শায়েস্তাগঞ্জ পৌরসভার বিরামচর গ্রামের আব্দাল মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে পাওয়া, শায়েস্তাগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে চৌধুরী পেট্রোল পাম্প সংলগ্নে ঢাকাগামী একটি মিতালী পরিবহন ও সিলেটগামী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হলে মাইক্রোবাস চালক এ ঘটনাস্থলেই মারা যান। আহত অন্যান্য যাত্রীদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা তৌফিকুল ইসলাম তৌফিক – দুর্ঘটনার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !