Logo
শিরোনাম :
নবীগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে আ.লীগের সভাপতিসহ বহিষ্কার হলেন যারা… গ্রিসে দূতাবাসের উদ্যোগে বাংলাদেশিদের জন্য রন্ধন শিল্পের ওপর মৌলিক প্রশিক্ষণ আলোচনায় বর্তমান ইউপি সদস্য আরজদ আলী লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পঞ্চম মেধা-বৃত্তি অনুষ্ঠিত নবীগঞ্জে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২ উৎসব মুখর পরিবেশে নবীগঞ্জের ১৩ ইউনিয়নে ৭১০ জনের মনোনয়ন দাখিল স্বাস্থ্যের ফাইল গায়েবের ঘটনায় তোলপাড় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড়কে মনোনয়ন দেয়ায় মানববন্ধন-বিক্ষোভ অব্যাহত হাজার হাজার মানুষের ভালবাসায় অশ্রুসিক্ত নয়নে মিয়া মোঃ ইলিয়াছের বিদায় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড় এওলা মিয়াকে মনোনয়ন দেয়ায় বিক্ষোভ

শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : সোমবার, অক্টোবর ১৯, ২০২০

শায়েস্তাগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে আজমান মিয়া নামে এক মাইক্রোবাস চালক নিহত হয়েছে। এ ঘটনায় আরও ৮ যাত্রী আহত হয়েছেন।

সোমবার (১৯ অক্টোবর) দুপুর ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে চৌধুরী পেট্রোল পাম্প নিকটে এ দুর্ঘটনার ঘটনা ঘটে ।

নিহত মাইক্রোবাস চালক আজমান মিয়া শায়েস্তাগঞ্জ পৌরসভার বিরামচর গ্রামের আব্দাল মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে পাওয়া, শায়েস্তাগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে চৌধুরী পেট্রোল পাম্প সংলগ্নে ঢাকাগামী একটি মিতালী পরিবহন ও সিলেটগামী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হলে মাইক্রোবাস চালক এ ঘটনাস্থলেই মারা যান। আহত অন্যান্য যাত্রীদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা তৌফিকুল ইসলাম তৌফিক – দুর্ঘটনার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !