Logo
শিরোনাম :
‘পরিসংখ্যান ছাড়া বর্তমান সময়ে চলা অসম্ভব’- শাবি কোষাধ্যক্ষ এক যুগ আগের আর আজকের বাংলাদেশ এক নয় : প্রধানমন্ত্রী শর্তসাপেক্ষে হবিগঞ্জে আসার অনুমতি পেলেন মামুনুল হক শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যার প্রতিবাদে শোকসভা ইউএনও-প্রকৌশলীকে অবরুদ্ধ করে গালিগালাজ :ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন কারাগারে ! সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না দল : ওবায়দুল কাদের ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা চলবে ! জনি’র কথায় ক্লোজআপ ওয়ান তারকা সোহাগের নতুন গান ‘পরবাসী মন’ হবিগঞ্জ পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী সেলিমের ইশতেহার ঘোষনা হাইওয়ে পুলিশের ভ্যান চাপায় সিএনজি চালক নিহত : পুলিশের মোটর সাইকেলে অগ্নি সংযোগ

শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট / ১৭৫ বার পঠিত
জাগো নিউজ : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০

শায়েস্তাগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে আজমান মিয়া নামে এক মাইক্রোবাস চালক নিহত হয়েছে। এ ঘটনায় আরও ৮ যাত্রী আহত হয়েছেন।

সোমবার (১৯ অক্টোবর) দুপুর ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে চৌধুরী পেট্রোল পাম্প নিকটে এ দুর্ঘটনার ঘটনা ঘটে ।

নিহত মাইক্রোবাস চালক আজমান মিয়া শায়েস্তাগঞ্জ পৌরসভার বিরামচর গ্রামের আব্দাল মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে পাওয়া, শায়েস্তাগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে চৌধুরী পেট্রোল পাম্প সংলগ্নে ঢাকাগামী একটি মিতালী পরিবহন ও সিলেটগামী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হলে মাইক্রোবাস চালক এ ঘটনাস্থলেই মারা যান। আহত অন্যান্য যাত্রীদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা তৌফিকুল ইসলাম তৌফিক – দুর্ঘটনার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !