Logo
শিরোনাম :

শাখোয়া ও করগাঁও গ্রামের সংঘর্ষ : নিষ্পত্তিকল্পে পরামর্শ সভা

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : সোমবার, আগস্ট ২, ২০২১

নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের করগাঁও ও শাখোয়া গ্রামবাসীর মধ্যে শিশুদের মাছ ধরার কেন্দ্র করে দুই গ্রামবাসীর ২ ঘন্টাব্যাপি রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা নিরসরকল্পে পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২ আগষ্ট) বিকালে পাঞ্জারাই মাদ্রাসা মাঠে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। মোঃ মোঃ রহমান মিয়ার সভাপতিত্বে এবং ইউপি সদস্য সাইদুর রহমানের পরিচালনায় এতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, হবিগঞ্জ ১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ,নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শেখ মহি উদ্দিন, সার্কেল এ এসপি আবুল খয়ের,থানা অফিসার ইনচার্জ ডালিম আহমদ,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী,সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্মলেন্দু দাশ রানা, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল,মিনবাস মালিক সমিতির সভাপতি ইয়াওর মিয়া।অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন,নুনু মিয়া, লেবু আহমদ জেবু,মেম্বার সাইদুর রহমান,সাবেক মেম্বার সজ্জাদ মিয়া, আব্দুর রকিব, কবির মিয়া,মোঃ রহমান মিয়া প্রমুখ।

সভায় বিক্ষিপ্ত সংঘর্ষের ঘটনাটি মিমাংসার জন্য সবাই একমত পোষন করেন। পরে করগাও ইউনিয়নের শাখোয়া বাজারে ইউনিয়ন অফিসে ইউপি চেয়ারম্যান ছাইম উদ্দিনের সভাপতিত্বে ঘটনাটি নিস্পত্তির জন্য অপর একটি পরামর্শ সভা অনুষ্টিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !