Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার খোয়াই নদীর সীমানা নিশ্চিত করণ ও দখল-ভরাট উচ্ছেদের দাবীতে স্বারকলিপি প্রদান নবীগঞ্জের পানিউমদায় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত ইনাতগঞ্জের আছাবুরের নজর নৌকায় !

লায়লার নতুন গান ‘তোমারে আমার হইতে দিল না’

বিনোদন ডেস্ক / ৫৩৮ বার পঠিত
জাগো নিউজ : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

শিগগিরই আসছে দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী গানের পাখি খ্যাত ক্লোজআপ ওয়ান বিজয়ী সুলতানা ইয়াসমিন লায়লার নতুন আরেকটি গান। সংগীতচিত্রসহ বৃহস্পতিবার সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে ‘তোমারে আমার হইতে দিল না’ শিরোনামের এই গানটি। নতুন এ মৌলিক গানটি নিয়ে বিশেষভাবে রোমাঞ্চিত এই শিল্পী। লায়লার নতুন মৌলিক গানটির কথা ও সুর করেছেন গীতিকার কবির বকুল।

গানের রিয়্যালিটি শো ক্লোজ আপ ওয়ান–এর ২০১২ সালের আসরে চ্যাম্পিয়ন হয়েছিলেন লায়লা। নানা কারণে ওই বছরের প্রতিযোগিতাটি আলোচিত না হওয়ায় অন্তরালে চলে যান লায়লা। তবে নিয়মিত গান চালিয়ে গেছেন। দেশ-বিদেশের কনসার্টে গান করেছেন, পাশাপাশি চালিয়ে গেছেন লেখাপড়া। ‘সখি গো আমার মন ভালা না’ শিরোনামে একটি লোকগান হঠাৎ পরিচিতি ও জনপ্রিয়তা এনে দেয় লায়লাকে। সেই থেকে বিশেষভাবে সমাদৃত তিনি।

লায়লা জানালেন, তাঁর জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি গান হতে যাচ্ছে এটি। তিনি বলেন, ‘বলা যায়, আমার স্বপ্ন ছিল তাঁর মতো একজন গীতিকারের গান কণ্ঠে ধারণ করা। এই সুযোগ পেয়ে আমি গর্বিত। আমি স্যারকে আমার জন্য আরও একটি গান লিখতে অনুরোধ করেছি।’
তাঁর জন্য গান লেখা প্রসঙ্গে কবির বকুল বলেন, ‘লায়লার গাওয়া “সখি গো আমার মন ভালা না” গানটি প্রথম আমাকে শোনায় আমার স্ত্রী দিনাত জাহান মুন্নী। তাঁর কণ্ঠ স্বতন্ত্র, তাতে মাটির গন্ধ আছে। লায়লার কণ্ঠে মানাবে এমন একটি গানই আমি তাঁর জন্য করেছি। আশা করছি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।’

লায়লার জীবনের প্রথম মৌলিক গান ‘আমি তোমার হাতের ঘুড়ি হব’। কাজল আহমেদের লেখা ও ফুয়াদ নাসের বাবুর সুরে গানটি এখনো অনেকে শুনতে চান। সুযোগ পেলে বিভিন্ন অনুষ্ঠানে গানটি শোনান তিনি। সম্প্রতি বেশ কয়েকটি মৌলিক গানে কণ্ঠ দিয়েছেন লায়লা। অডিও গানের পাশাপাশি আসছে সেগুলোর সংগীতচিত্র। সংগীত প্রযোজনা প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে সেসব গান। এ ছাড়া নিজের ইউটিউব চ্যানেলেও নতুন গান প্রকাশ করছেন তিনি। ‘তোমারে আমার হইতে দিল না’ গানটির ভিডিও পরিচালনা করেছেন নূর হোসেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !