Logo

র‌্যাবের অভিযান : চুনারুঘাটে ৪১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট
জাগো নিউজ : বুধবার, মে ১৯, ২০২১

image_pdfimage_print

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় অভিযান চালিয়ে ৪১ কেজি গাঁজাসহ সেলিম মিয়া (৩২) ও রুবেল মিয়া(২৪) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯। গ্রেফতারকৃত সেলিম ও রুবেল পেশাদার মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে র‌্যাব। এসময় একটি পিকআপ ভ্যান ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

বুধবার (১৯ মে) দুপুরে র‌্যাব-৯ সিলেটের মিডিয়া অফিসার এএসপি ওবাইন কর্তৃক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সেলিম মিয়া (৩২) ফরিদপুর জেলার সদরপুর উপজেলার মানাইর গ্রামের হান্নান মিয়ার ছেলে ও রুবেল মিয়া(২৪) মাধবপুর উপজেলার মনপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- মঙ্গলবার (১৮ মে) গভীর রাতে র‌্যাব-৯ এর মেজর সৌরভ মোঃ অসীম শাতিল এবং সিনিয়র এএসপি এ.কে.এম কামরুজ্জামান এর নেতৃত্বে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের উবাহাটা গ্রামের নতুন ব্রীজ হইতে ১০০ গজ পশ্চিমে ঢাকা টু সিলেট গামী পাকা রাস্তাার উপর অভিযান পরিচালনা হয়। এ সময় মাদক ব্যবসায়ী সেলিম ও রুবেলকে ৪১ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয় । তাদের কাছ থেকে একটি পিকআপ ভ্যান ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

র‌্যাব জানায়, সংশ্লিষ্ট মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !