Logo
শিরোনাম :

‘রোনাল্ডো বিক্রির জন্য নয়’

স্পোর্টস ডেস্ক
জাগো নিউজ : মঙ্গলবার, জুলাই ১২, ২০২২

image_pdfimage_print

জোর গুঞ্জন, ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে অন্য কোনো ক্লাবে চলে যেতে চান ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। নতুন মৌসুমে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ খেলতে পারবে না ম্যান ইউ। তাই চ্যাম্পিয়ন্স লিগ খেলা কোনো ক্লাবে যেতে চান পর্তুগিজ সুপারস্টার।

যদিও ম্যানইউতে চুক্তির মেয়াদ শেষ হতে রোনাল্ডোর এখনও ১ বছর বাকি।

গুঞ্জনকে ধামাচাপা দিতে ম্যানইউর নতুন কোচ এরিক টেন হাগ স্পষ্টত জানালেন, অন্য কোনো ক্লাবে যাচ্ছেন না রোনাল্ডো। আগে তার চুক্তির মেয়াদ শেষ হোক। পরে এ নিয়ে ভাবা যাবে। আপাতত ম্যানইউতেই থাকেছেন সিআর সেভেন তারকা।

এ প্রসঙ্গে টেন হাগ বলেছেন, ‘(পত্রিকায়) আমিও পড়েছি। তবে (ক্লাব ছাড়ার বিষয়ে) রোনাল্ডো আমাকে কিছু বলেনি। তবে নিশ্চিতভাবেই রোনাল্ডো বিক্রির জন্য নয়। কারণ, আমরা এবারের মৌসুমের জন্য রোনাল্ডোকে সঙ্গে নিয়েই পরিকল্পনা সাজাচ্ছি। এটিই শেষ কথা। আমরা একসঙ্গে সাফল্যের খোঁজ করব।’

চুক্তির মেয়াদ পরিপূর্ণ করেই ক্লাব ছাড়া বা থেকে যাওয়া স্পষ্ট করা হয়েছিল জানান টেন হেগ।

ম্যানইউ কোচ বলেন, ‘এই আলোচনা শুরুর আগেই তার সঙ্গে আমার কথা হয়েছে। দারুণ আলাপ ছিল সেটি।’

দলে থাকলেও নতুন মৌসুমে নেতৃত্ব পাচ্ছেন না রোনাল্ডো, এমনটাই জানালেন টেন হেগ। যতই ম্লান পারফরম্যান্স দেখাক হ্যারি মাগুয়েরের হাতের অধিনায়কের আর্মব্যান্ড থাকছে।

এ বিষয়ে টেন হেগ বলেন, ‘হ্যারি মাগুয়ের আমাদের অধিনায়ক। সে একজন প্রতিষ্ঠিত অধিনায়ক। মাগুয়ের অনেক সাফল্য অর্জন করেছে। তাই তার নেতৃত্ব নিয়ে আমার কোনো সংশয় নেই।’

তথ্যসূত্র: ডয়েচে ভেলে, ইউরো স্পোর্টস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !