Logo

রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমন হাসান খোকনের জন্মদিন আজ

লিখন রাজ, রূপগঞ্জ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : বৃহস্পতিবার, জুলাই ২, ২০২০

পৃথিবীতে  কম সংখ্যক মানুষই আসেন, তাদের চারপাশের সবকিছুকে আলোকিত করার জন্য। তাদের উপস্থিতি সবাইকে আনন্দে মাতিয়ে রাখে। সামাজিক কিংবা পারিবারিক বন্ধনে বেঁধে রাখেন আশেপাশের মানুষগুলোকে। পঙ্কিলতা যাদেরকে কখনো স্পর্শ করেনা। মন হয়না কখনো কলুষিত। নিষ্পাপতাই যাদের প্রধান শক্তি – ঠিক সেরকম একজন মানুষ ইমন হাসান খোকন।

বাংলাদেশ আওয়ামী লীগের বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী এমপি মহোদয়ের স্নেহধন্য রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমন হাসান খোকন।

আজ বৃহস্পতিবার (২ জুলাই) এই নেতার জন্মদিন। রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ পরিবারের উঠোনে নিয়মিত পদচারন যারা করেন তারা অনেকেই, ইমন হাসান খোকন কে নিজের বড় ভাইয়ের মতোই শ্রদ্ধা করেন। তাই আজ তার জন্মদিন সবাই মনে রেখেছেন। ছাত্রলীগ পরিবারের সদস্যরা ইমন হাসান খোকন কে সব সময় তাদের একজন অভিভাবক হিসেবে মনে রেখেছে এবং রাখবে। সবাই আশাবাদী শুধু ছাত্রলীগ নয়, ব্যাক্তিগত জীবনেও তিনি সবার পাশেই আছেন এবং এভাবেই থাকবেন সারাজীবন। ইমন হাসান খোকন ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত।

জন্মদিনের প্রথম প্রহর থেকেই মোবাইল ফোন কিংবা ফেইসবুক দুটোতেই শুধুই জন্মদিনের শুভেচ্ছা। সে তো জন্মদিনের প্রথম প্রহর থেকেই বন্ধু, কর্মী, ছোট ভাই আর শুভাকাঙ্ক্ষীদের দখলে। যেন ঈদের মিলনমেলা। আসলেই তো ঈদ। কারন বন্ধু, কর্মী, ছোট ভাই আর শুভাকাঙ্ক্ষীদের কাছে ইমন হাসান খোকনের জন্মদিন মানেই বিশেষ কিছু, যা আসে প্রতিবছরে মাত্র একবার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !