Logo
শিরোনাম :
শর্তসাপেক্ষে হবিগঞ্জে আসার অনুমতি পেলেন মামুনুল হক শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যার প্রতিবাদে শোকসভা ইউএনও-প্রকৌশলীকে অবরুদ্ধ করে গালিগালাজ :ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন কারাগারে ! সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না দল : ওবায়দুল কাদের ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা চলবে ! জনি’র কথায় ক্লোজআপ ওয়ান তারকা সোহাগের নতুন গান ‘পরবাসী মন’ হবিগঞ্জ পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী সেলিমের ইশতেহার ঘোষনা হাইওয়ে পুলিশের ভ্যান চাপায় সিএনজি চালক নিহত : পুলিশের মোটর সাইকেলে অগ্নি সংযোগ বাহুবলে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলেন এমপি মিলাদ গাজী গ্রিসে অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

রূপগঞ্জে শীতবস্ত্র বিতরণ

লিখন রাজ / ১১৬ বার পঠিত
জাগো নিউজ : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

নারায়ণগঞ্জের রূপগঞ্জ ইউনিয়নে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এর নির্দেশনায় এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গোলাম মর্তুজা বাপ্পার অনুপ্রেরণায় নিজ অর্থায়নে শীতবস্ত্র ও নগদ টাকা বিতরণ করেছেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আনছর আলী।

সোমবার রূপগঞ্জ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দক্ষিণভাগ ও ২নং ওয়ার্ডের বেইলারটেক সিটি মার্কেট গ্রামে শীতার্ত মানুষের মাঝে ব্যক্তিগতভাবে শীতবস্ত্র বিতরণ এবং মধুখালী আবেদীয়া বাহাদুর শাহ মোজাদ্দেদীয়া সুন্নিয়া মডেল মাদ্রাসার নির্মাণ কাজের জন্য নগদ অর্থ বিতরণ করেছেন।

শীতবস্ত্র বিতরনকালে রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আনছর আলী বলেন, শুধু নিজে ভালো থাকার মাঝে কোন আনন্দ নাই। সবাই মিলে ভালো থাকার মাঝেই প্রকৃত আনন্দ অনুভব করা যায়। এই তীব্র শীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ একটি মহৎ কাজ। মানব সেবায় মহান ব্রত নিয়ে সমাজে অসহায় ও শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক ও সামাজিক দায়িত্ব। মানুষের সেবা ও কল্যাণের মধ্যে যে প্রশান্তি পাওয়া যায় তা অন্য কিছুর মধ্যে পাওয়া সম্ভব নয়। তিনি আরো বলেন- আমার এই শীত বস্ত্র বিতরণ চলমান থাকবে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !