Logo
শিরোনাম :
নবীগঞ্জ কলেজের অধ্যক্ষ ও কর্মচারী অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে ফুঁসে উঠেছে শিক্ষার্থীরা করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় হবিগঞ্জ জেলা তাঁতলীগের দোয়া ও মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় জেলা তাঁতলীগ সভাপতির উদ্যোগে মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় যুবলীগ নেতার উদ্যোগে দোয়া মাহফিল হবিগঞ্জের রশিদপুর গ্যাসফিল্ডে অগ্নিকাণ্ড পানিতে ডুবে শিশুর প্রাণহানি মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যক্তিকে কারাদণ্ড পিকআপ ভ্যান কেড়ে নিল ছাত্রলীগ নেতার প্রাণ করোনা ভাইরাস : শনাক্তের নতুন রেকর্ড : মৃত্যু ৬৩ ‘শিশুবক্তা’ রফিকুল মাদানীকে আটক করেছে র‌্যাব

যুবদল নেতা মুরাদের পিতার ইন্তেকাল : যুক্তরাজ্য বিএনপি নেতা বাবুল চৌধুরীর শোক প্রকাশ

প্রেস রিলিজ / ৩৩০ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০

নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক এবং হবিগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি মোশাহিদ আলম মুরাদের পিতা নবীগঞ্জ শহরের বিশিষ্ট ব্যবসায়ী হাজ্বী আব্দুর রহমান মিয়া ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন ।

বুধবার (৩০ সেপ্টেম্বর) ভোর ৫ টা ৩০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স ছিল প্রায় ১শত ৫ বছর। বুধবার বেলা ২ টা ৩০ মিনিটে নবীগঞ্জ দারুল উলুম মাদ্রাসা ঈদগাহ ময়দানে প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে বিকেল ৫ টায় হাজ্বী আব্দুর রহমান মিয়ার গ্রামের বাড়ি গুজাখাইড় গ্রামে শাহী ঈদগাহ ময়দানে দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাজার নামাজে উপস্থিত ছিলেন নবীগঞ্জের বিশিষ্ট আলেম সমাজ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, সামাজিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিকবৃন্দসহ নানা শ্রেণী পেশার লোকজন।

এদিকে মোশাহিদ আলম মুরাদের পিতার মৃত্যুর সংবাদ শুনে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন যুক্তরাজ্য বিএনপির সহ সাধারণ সম্পাদক বাবুল আহমদ চৌধুরী।

গণমাধ্যমে প্রেরিত এক শোক বার্তায় তিনি- মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !