Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

যুবদল নেতা মুরাদের পিতার ইন্তেকাল : যুক্তরাজ্য বিএনপি নেতা বাবুল চৌধুরীর শোক প্রকাশ

প্রেস রিলিজ
জাগো নিউজ : বৃহস্পতিবার, অক্টোবর ১, ২০২০

image_pdfimage_print

নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক এবং হবিগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি মোশাহিদ আলম মুরাদের পিতা নবীগঞ্জ শহরের বিশিষ্ট ব্যবসায়ী হাজ্বী আব্দুর রহমান মিয়া ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন ।

বুধবার (৩০ সেপ্টেম্বর) ভোর ৫ টা ৩০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স ছিল প্রায় ১শত ৫ বছর। বুধবার বেলা ২ টা ৩০ মিনিটে নবীগঞ্জ দারুল উলুম মাদ্রাসা ঈদগাহ ময়দানে প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে বিকেল ৫ টায় হাজ্বী আব্দুর রহমান মিয়ার গ্রামের বাড়ি গুজাখাইড় গ্রামে শাহী ঈদগাহ ময়দানে দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাজার নামাজে উপস্থিত ছিলেন নবীগঞ্জের বিশিষ্ট আলেম সমাজ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, সামাজিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিকবৃন্দসহ নানা শ্রেণী পেশার লোকজন।

এদিকে মোশাহিদ আলম মুরাদের পিতার মৃত্যুর সংবাদ শুনে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন যুক্তরাজ্য বিএনপির সহ সাধারণ সম্পাদক বাবুল আহমদ চৌধুরী।

গণমাধ্যমে প্রেরিত এক শোক বার্তায় তিনি- মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !