Logo
শিরোনাম :
‘বন্ধু মহল ফাউন্ডেশন’ এর আত্মপ্রকাশ এমপি হাজী সেলিমের ছেলেসহ দুজনকে ১ বছরের কারাদণ্ড হাজী সেলিমের ছেলে র‌্যাব হেফাজতে নবীগঞ্জের বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনে রাজনৈতিক ও প্রশাসনের নেতৃবৃন্দ মায়ের লাশের পাশে নিশ্চুপ দাঁড়িয়ে থাকা শিশুটি নানির কাছে, ঘাতক অনিক কারাগারে নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান-মেম্বারসহ পাঁচজনের বিরুদ্ধে গনর্ধষণের অভিযোগে মামলা ! ‘যুবতী রাধে’র আসল মালিক কে? ছেলের হত্যাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশনে থাকবেন রায়হানের মা নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক

যুবদল নেতা মুরাদের পিতার ইন্তেকাল : যুক্তরাজ্য বিএনপি নেতা বাবুল চৌধুরীর শোক প্রকাশ

প্রেস রিলিজ / ১৮১ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০

নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক এবং হবিগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি মোশাহিদ আলম মুরাদের পিতা নবীগঞ্জ শহরের বিশিষ্ট ব্যবসায়ী হাজ্বী আব্দুর রহমান মিয়া ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন ।

বুধবার (৩০ সেপ্টেম্বর) ভোর ৫ টা ৩০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স ছিল প্রায় ১শত ৫ বছর। বুধবার বেলা ২ টা ৩০ মিনিটে নবীগঞ্জ দারুল উলুম মাদ্রাসা ঈদগাহ ময়দানে প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে বিকেল ৫ টায় হাজ্বী আব্দুর রহমান মিয়ার গ্রামের বাড়ি গুজাখাইড় গ্রামে শাহী ঈদগাহ ময়দানে দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাজার নামাজে উপস্থিত ছিলেন নবীগঞ্জের বিশিষ্ট আলেম সমাজ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, সামাজিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিকবৃন্দসহ নানা শ্রেণী পেশার লোকজন।

এদিকে মোশাহিদ আলম মুরাদের পিতার মৃত্যুর সংবাদ শুনে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন যুক্তরাজ্য বিএনপির সহ সাধারণ সম্পাদক বাবুল আহমদ চৌধুরী।

গণমাধ্যমে প্রেরিত এক শোক বার্তায় তিনি- মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !