Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে আড়াই মাসের শিশুকে হত্যা : চাচীর স্বীকারোক্তি মেয়েকে ধর্ষণের অভিযোগ পিতা ও তার বন্ধুর বিরুদ্ধে : গ্রেফতার দুই নবীগঞ্জে একরাতে তিন মন্দিরে চুরি : খোয়া গেল মূর্তিসহ আসবাবপত্র নবীগঞ্জে মধ্যরাতে দুই কাভার্ডভ্যানের সংঘর্ষে প্রাণ গেল চালকের বাংলাদেশি শ্রমিকদের জন্য উন্মুক্ত হচ্ছে গ্রিসের শ্রমবাজার নবীগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে আ.লীগের সভাপতিসহ বহিষ্কার হলেন যারা… গ্রিসে দূতাবাসের উদ্যোগে বাংলাদেশিদের জন্য রন্ধন শিল্পের ওপর মৌলিক প্রশিক্ষণ আলোচনায় বর্তমান ইউপি সদস্য আরজদ আলী লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পঞ্চম মেধা-বৃত্তি অনুষ্ঠিত নবীগঞ্জে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২

যুবদল নেতা মুরাদের পিতার ইন্তেকাল : যুক্তরাজ্য বিএনপি নেতা বাবুল চৌধুরীর শোক প্রকাশ

প্রেস রিলিজ
জাগো নিউজ : বৃহস্পতিবার, অক্টোবর ১, ২০২০

নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক এবং হবিগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি মোশাহিদ আলম মুরাদের পিতা নবীগঞ্জ শহরের বিশিষ্ট ব্যবসায়ী হাজ্বী আব্দুর রহমান মিয়া ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন ।

বুধবার (৩০ সেপ্টেম্বর) ভোর ৫ টা ৩০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স ছিল প্রায় ১শত ৫ বছর। বুধবার বেলা ২ টা ৩০ মিনিটে নবীগঞ্জ দারুল উলুম মাদ্রাসা ঈদগাহ ময়দানে প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে বিকেল ৫ টায় হাজ্বী আব্দুর রহমান মিয়ার গ্রামের বাড়ি গুজাখাইড় গ্রামে শাহী ঈদগাহ ময়দানে দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাজার নামাজে উপস্থিত ছিলেন নবীগঞ্জের বিশিষ্ট আলেম সমাজ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, সামাজিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিকবৃন্দসহ নানা শ্রেণী পেশার লোকজন।

এদিকে মোশাহিদ আলম মুরাদের পিতার মৃত্যুর সংবাদ শুনে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন যুক্তরাজ্য বিএনপির সহ সাধারণ সম্পাদক বাবুল আহমদ চৌধুরী।

গণমাধ্যমে প্রেরিত এক শোক বার্তায় তিনি- মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !