Logo
শিরোনাম :
নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক নিং চেন নাকি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নার্স! সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিমকোর্টের জ্যেষ্ঠ আইনজীবী রফিক-উল হক আর নেই ভাল নেই হবিগঞ্জ ইসলামিয়া এতিমখানার ছোট্ট শিশুরা গ্রীসে নবীগঞ্জের এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু, পরিবারের দাবী পরিকল্পিত হত্যা নবীগঞ্জে জাতীয় পার্টির উদ্যেগে উপজেলা দিবস পালিত দুর্গাপূজা উপলক্ষে যুক্তরাজ্য বিএনপি নেতা বাবুল চৌধুরীর শুভেচ্ছা বাণী জোড়া খুনের রহস্য উদঘাটন: ‘উচিত শিক্ষা দিতে গিয়ে পাল্টাপাল্টি খুন’ আজমিরীগঞ্জে পূজায় বরাদ্দ সরকারি চাল গুদামে রেখেই পূজা উদযাপন কমিটির নেতার বাণিজ্য

মৎস্যজীবীকে হত্যার অভিযোগ : আ. লীগের সাংগঠনিক সম্পাদককে বহিষ্কার

ন্যাশনাল ডেস্ক / ১১০ বার পঠিত
জাগো নিউজ : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০

এক মৎস্যজীবীকে হত্যার অভিযোগে সাতক্ষীরা জেলার তালা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ারকে দল থেকে সাময়কি বহিষ্কার করা হয়েছে।

বুধবার (১৯ আগস্ট) রাতে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে পাঠানে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, ২০১৯ সালের ৮ ডিসেম্বর তালা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক অধিবেশনের দ্বিতীয় পর্বে উপজেলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়। এতে সরদার মশিয়ারকে তালা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনোনীত করা হয়। এরপর থেকে বিভিন্ন সময়ে সংগঠনের নাম ভাঙিয়ে সন্ত্রাসী বাহিনী গঠন ও সন্ত্রাসী কার্যক্রমে জড়িয়ে পড়ে। সম্প্রতি সাতক্ষীরার তালা উপজেলার জেয়ালা নলতা গ্রামের নলবুনিয়া মৎস্যজীবী একজনকে হত্যায় জড়িত আছে বলে প্রাথমিকভাবে জান গেছে। সন্ত্রাসী কর্মকাণ্ডে সংগঠনের ভাবমূর্তি নষ্ট করা এবং দলের শৃঙ্খলা ভঙ্গের কারণে আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৭ (ক) ধারায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের পদ থেকে সরদার মশিয়াকে সাময়কি বহিষ্কার করা হলো। একই সাথে দলীয় পদ থেকে কেন তাকে চূড়ান্তভাবে বহিষ্কার করা হবে না ২১ দিনের মধ্যে লিখিতভাবে জবাব দিতে বলা হয়েছে।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহম্মেদ ‘জাগো নিউজ’কে- সরদার মশিয়ারের সাময়িক বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, তালায় ঘেরে মাছ ধরাকে কেন্দ্র করে ছেলেকে বাঁচাতে যাওয়ায় লুৎফর নিকারী (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগে মশিয়ারকে আটক করে পুলিশ।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !