Logo
শিরোনাম :
করগাঁওয়ে এবার নৌকার মাঝি বজলুর রহমান নবীগঞ্জ সদর ইউনিয়নে নৌকার মনোনয়ন পেলেন হাবিব গজনাইপুরে দলীয় মনোনয়ন: মুকুল আউট, সাবের ইন! পানিউমদায় এবারও নৌকা পেলেন বর্তমান চেয়ারম্যান ইজাজুর নবীগঞ্জে নৌকা পেলেন যারা দেবপাড়া ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেতে হাড্ডাহাড্ডি লড়াই : প্রচারনায় স্বতন্ত্র প্রার্থী গ্রিসে বাংলাদেশিদের অপ্রত্যাশিত মৃত্যু বাড়ছে, বেশির ভাগ মৃত্যুর কারণ হার্ট অ্যাটাক, স্ট্রোক দেবপাড়া ইউপিতে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফের দলীয় ফরম দাখিল নবীগঞ্জে যুবকের লাশ উদ্ধার, খুলছে না রহস্যের জট! দুইগ্রামের সাথে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফ হুদার মতবিনিময়

মৎস্যজীবীকে হত্যার অভিযোগ : আ. লীগের সাংগঠনিক সম্পাদককে বহিষ্কার

ন্যাশনাল ডেস্ক
জাগো নিউজ : শুক্রবার, আগস্ট ২১, ২০২০

এক মৎস্যজীবীকে হত্যার অভিযোগে সাতক্ষীরা জেলার তালা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ারকে দল থেকে সাময়কি বহিষ্কার করা হয়েছে।

বুধবার (১৯ আগস্ট) রাতে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে পাঠানে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, ২০১৯ সালের ৮ ডিসেম্বর তালা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক অধিবেশনের দ্বিতীয় পর্বে উপজেলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়। এতে সরদার মশিয়ারকে তালা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনোনীত করা হয়। এরপর থেকে বিভিন্ন সময়ে সংগঠনের নাম ভাঙিয়ে সন্ত্রাসী বাহিনী গঠন ও সন্ত্রাসী কার্যক্রমে জড়িয়ে পড়ে। সম্প্রতি সাতক্ষীরার তালা উপজেলার জেয়ালা নলতা গ্রামের নলবুনিয়া মৎস্যজীবী একজনকে হত্যায় জড়িত আছে বলে প্রাথমিকভাবে জান গেছে। সন্ত্রাসী কর্মকাণ্ডে সংগঠনের ভাবমূর্তি নষ্ট করা এবং দলের শৃঙ্খলা ভঙ্গের কারণে আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৭ (ক) ধারায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের পদ থেকে সরদার মশিয়াকে সাময়কি বহিষ্কার করা হলো। একই সাথে দলীয় পদ থেকে কেন তাকে চূড়ান্তভাবে বহিষ্কার করা হবে না ২১ দিনের মধ্যে লিখিতভাবে জবাব দিতে বলা হয়েছে।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহম্মেদ ‘জাগো নিউজ’কে- সরদার মশিয়ারের সাময়িক বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, তালায় ঘেরে মাছ ধরাকে কেন্দ্র করে ছেলেকে বাঁচাতে যাওয়ায় লুৎফর নিকারী (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগে মশিয়ারকে আটক করে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !