Logo
শিরোনাম :

মিথ্যা অভিযোগ দেয়ায় সুমনের ক্ষমা প্রার্থনা ও দুঃখপ্রকাশ

জাগো নিউজ
জাগো নিউজ : সোমবার, অক্টোবর ১১, ২০২১

গত (৭ অক্টোবর) ২০২১ দৈনিক আমার হবিগঞ্জসহ বিভিন্ন অনলাইন পত্রিকায় ‘নবীগঞ্জের এলজিইডি রাস্তা সংস্কারে অনিয়ম’ সংক্রান্ত শিরোনামে সংবাদ প্রকাশ হয়। সংবাদটি সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট।

আমি মো: সুমন মিয়া, পিতা: মকছদ আলী গ্রাম: শিয়ালেরপুঞ্জি, ইউপি: গজনাইপুর নবীগঞ্জ, হবিগঞ্জ, ০৩-১০-২০২১ ইং তারিখে নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডে এলজিইডির সড়ক নির্মাণ কাজে অনিয়ম নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি অভিযোগ দাখিল করি। উক্ত সড়ক নির্মাণ কাজে এলজিইডির নির্ধারিত ঠিকাদার রয়েছেন। তিনিই সড়ক নির্মাণের কাজ পরিচালনা করছেন। ইউপি সদস্য তোফাজ্জল হক বকুলের নির্বাচনী প্রতিদ্বন্দ্বি ও স্থানীয় কিছু কুচক্রী মহলের প্ররোচনায় ও ষড়যন্ত্রের শিকার হয়ে ভুল-বশত সম্মানীত ইউপি সদস্য বকুল ও কায়স্থগ্রামের রুহেল আহমদ, অয়তুন মিয়ার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অভিযোগ দায়ের করি। এর প্রেক্ষিতে সংবাদ প্রকাশিত হয়। এই কাজের সাথে তাদের কোনো সংশ্লিষ্টতা নেই।

আমি আমার ভুল বুঝতে পেরে ইতিমধ্যে আমি উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর দায়েরকৃত অভিযোগটি প্রত্যাহার করেছি। আমি অঙ্গীকার করছি যে, ভবিষ্যতে আমাদের ইউপি সদস্য বকুল ও কায়স্থগ্রামের রুহেল আহমদ,অয়তুন মিয়াসহ কারো বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের থেকে বিরত থাকবো। আমার মিথ্যা অভিযোগের প্রেক্ষিতে মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ায় আমি ক্ষমা প্রার্থনা ও দুঃখ প্রকাশ করছি ।

 

মো: সুমন মিয়া
গ্রাম: শিয়ালেরপুঞ্জি
১নং ওয়ার্ড
গজনাইপুর ইউনিয়ন, নবীগঞ্জ,হবিগঞ্জ।
মোবাইল: ০১৭১৪-৬৯৫৪০৩

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !