Logo
শিরোনাম :
‘বন্ধু মহল ফাউন্ডেশন’ এর আত্মপ্রকাশ এমপি হাজী সেলিমের ছেলেসহ দুজনকে ১ বছরের কারাদণ্ড হাজী সেলিমের ছেলে র‌্যাব হেফাজতে নবীগঞ্জের বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনে রাজনৈতিক ও প্রশাসনের নেতৃবৃন্দ মায়ের লাশের পাশে নিশ্চুপ দাঁড়িয়ে থাকা শিশুটি নানির কাছে, ঘাতক অনিক কারাগারে নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান-মেম্বারসহ পাঁচজনের বিরুদ্ধে গনর্ধষণের অভিযোগে মামলা ! ‘যুবতী রাধে’র আসল মালিক কে? ছেলের হত্যাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশনে থাকবেন রায়হানের মা নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক

“মানব সেবা ফাউন্ডেশন” থেকে এক অস্বচ্ছল পরিবারকে অটো রিকশা প্রদান

কেএন আশরাফুল / ৩৯১ বার পঠিত
জাগো নিউজ : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

“মানুষ মানুষের জন্য” এই শ্লোগানকে প্রতিপালিত করতে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের একটি অস্বচ্ছল বৃদ্ধ পরিবারকে একটি অটো রিকশা প্রদান করেছে “মানব-সেবা ফাউন্ডেশন” নামে একটি সামাজিক সংগঠন।

আজ বিকেলে পানিউমদা ইউনিয়নের হরতকি-পাড়া এলাকার বৃদ্ধ রহিমউল্লা ও উনার স্ত্রী হাতে ব্যাটারি চালিত নতুন একটি অটো রিস্কার চাবি তুলে দেন মানব-সেবা ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

মোহাম্মদ সাদেক আহমেদের সঞ্চালনায় এসময় অটো রিকশা বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্বে করেন আসিম উদ্দিন।  বক্তব্য রাখেন, জুনাব আলী, মনরউদ্দিন ভুট্ট মিয়া,মজলু আহমেদ মুজিব আহমেদসহ আরও অনেকেই।

বক্তব্যে বক্তারা বলেন, আর্ত-মানবতার কল্যাণে আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে। দেশ বিদেশের যারা অর্থ দিয়ে শ্রম দিয়ে সহায়তা করেছেন, তাদের প্রতি আমরা কৃতজ্ঞ। বিশেষ করে কার্যকরী সংসদ কমিটির প্রধান সুরুজ মিয়া, কাতার প্রবাসী রুবেল আহমেদ, রুমন আহমেদ, সৌদি প্রাবাসী কাসেমের মাধ্যমে যারা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানান । মানব-সেবা ফাউন্ডেশনের পক্ষ থেকে ধন্যবাদ জানান যুক্তরাজ্য প্রবাসী হান্নান রহমান,সার্জেন্ট উজ্জ্বল রায়ের প্রতি। সেই সাথে প্রশাসনের দায়িত্বরত সার্জেন্ট উজ্জ্বল পেশাগত কাজে শত ব্যস্ততার মধ্যেও যে মানুষের পাশে দাড়ানো যায় তার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করছেন সার্জেন্ট উজ্জ্বল রায়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাদি আহমেদ, মুকিদ আহমেদ, মামুন মিয়া, ওয়াজেদ আলী, পারভেজ, জুয়েল রানা, হাবিব আহমেদ,মেহেদি মাহেদ, শাওন, বাবুল, রুপন, লুতফুর, রনি সহ প্রমুখ ।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !