Logo
শিরোনাম :
খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন গ্রিসে বাংলাদেশি শিল্পীদের চিত্র প্রদর্শনী কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

“মানব সেবা ফাউন্ডেশন” থেকে এক অস্বচ্ছল পরিবারকে অটো রিকশা প্রদান

কেএন আশরাফুল
জাগো নিউজ : মঙ্গলবার, সেপ্টেম্বর ৮, ২০২০

“মানুষ মানুষের জন্য” এই শ্লোগানকে প্রতিপালিত করতে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের একটি অস্বচ্ছল বৃদ্ধ পরিবারকে একটি অটো রিকশা প্রদান করেছে “মানব-সেবা ফাউন্ডেশন” নামে একটি সামাজিক সংগঠন।

আজ বিকেলে পানিউমদা ইউনিয়নের হরতকি-পাড়া এলাকার বৃদ্ধ রহিমউল্লা ও উনার স্ত্রী হাতে ব্যাটারি চালিত নতুন একটি অটো রিস্কার চাবি তুলে দেন মানব-সেবা ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

মোহাম্মদ সাদেক আহমেদের সঞ্চালনায় এসময় অটো রিকশা বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্বে করেন আসিম উদ্দিন।  বক্তব্য রাখেন, জুনাব আলী, মনরউদ্দিন ভুট্ট মিয়া,মজলু আহমেদ মুজিব আহমেদসহ আরও অনেকেই।

বক্তব্যে বক্তারা বলেন, আর্ত-মানবতার কল্যাণে আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে। দেশ বিদেশের যারা অর্থ দিয়ে শ্রম দিয়ে সহায়তা করেছেন, তাদের প্রতি আমরা কৃতজ্ঞ। বিশেষ করে কার্যকরী সংসদ কমিটির প্রধান সুরুজ মিয়া, কাতার প্রবাসী রুবেল আহমেদ, রুমন আহমেদ, সৌদি প্রাবাসী কাসেমের মাধ্যমে যারা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানান । মানব-সেবা ফাউন্ডেশনের পক্ষ থেকে ধন্যবাদ জানান যুক্তরাজ্য প্রবাসী হান্নান রহমান,সার্জেন্ট উজ্জ্বল রায়ের প্রতি। সেই সাথে প্রশাসনের দায়িত্বরত সার্জেন্ট উজ্জ্বল পেশাগত কাজে শত ব্যস্ততার মধ্যেও যে মানুষের পাশে দাড়ানো যায় তার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করছেন সার্জেন্ট উজ্জ্বল রায়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাদি আহমেদ, মুকিদ আহমেদ, মামুন মিয়া, ওয়াজেদ আলী, পারভেজ, জুয়েল রানা, হাবিব আহমেদ,মেহেদি মাহেদ, শাওন, বাবুল, রুপন, লুতফুর, রনি সহ প্রমুখ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !