Logo

মানবসেবায় প্রবাসীদের অবদান অনস্বীকার্য – এমপি মিলাদ গাজী

স্পেশাল করেসপন্ডেন্ট
জাগো নিউজ : রবিবার, মে ৯, ২০২১

হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি বলেছেন, দেশের উন্নয়নে প্রবাসীরা সব সময় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন, একাত্তরের রণাঙ্গনেও প্রবাসীর অর্থসহ নানা শ্রম দিয়ে সহায়তা করেছিলেন। তিনি আরও বলেন- যুক্তরাজ্যসহ সারা বিশ্বে করোনার মহামারির মধ্যেও দিনারপুর ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউ’কের সদস্যরা দেশের ক্রান্তিলগ্নে অসহায় মানুষের কল্যাণে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এ জন্য আমি তাদের ধন্যবাদ জানাই। মানবসেবায় প্রবাসীদের অবদান অনস্বীকার্য ।

রবিবার সকালে দেবপাড়া বাজারে যুক্তরাজ্যে দিনারপুরের প্রবাসীদের প্রথম চ্যারাটি সংগঠন “দিনারপুর ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকে’র উদ্যোগে নবীগঞ্জের দিনারপুর পরগণার গরীব, অসহায়, দিনমুজুর ও কর্মহীন ৩৫০টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠানে হাজী আব্দুল মোতালিব, সুরত আলী, ফারুক আহমদ ও সাদিকুর রহমান সাদিক এর সার্বিক তত্ত্বাবধানে দেবপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মুহিত চৌধুরীর সভাপতিত্বে এবং ইব্রাহীম খলিল ও সালেহ আহমেদ ওয়াসিমের এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ডাঃ শাহ আবুল খায়ের, এলাইছ মিয়া, আবুল খায়ের কায়েদসহ দিনারপুর পরগনার বিশিষ্ট ব্যক্তিবর্গ।  ঈদ সামগ্রী ও নগদ বিতরণকালের পূর্বে মোনাজাত করেন মাওলানা ফয়ছল আহমেদ।

উল্লেখ্য- দিনারপুর ওয়েলফেয়ার অর্গানাইজেশনের ইউকের চেয়ারম্যান আব্দুল নাসের ওয়াহাব, ভাইস চেয়ারম্যান আব্দাল মীরাশদার জেনারেল সেক্রেটারি মিলাদুুর রহমান, জয়েন্ট সেক্রেটারি আব্দুল আহাদ, ট্রেজারার মনোহর আলী, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মহসিন মিয়া,শাহজাহান সুমন, প্রধান উপদেষ্টা সামছু উদ্দীন আহমেদ এমবিই, জালাল আহমেদ এফসিএ, হাজী আতর মিয়া চৌধুরী,নির্বাহী সদস্য শাহজাহান চৌধুরী,কাজী ফজলে রাব্বিসহ সংগঠনের সকল নেতৃবৃন্দ দীর্ঘদিন ধরে যুক্তরাজ্য থেকে দেশের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। বিগত চার বছরে প্রায় ২০ লক্ষ টাকার অনুদান দিনারপুর পরগনাবাসী পেয়েছেন। ভবিষ্যতে গরীব-দুঃখী অসহায় মানুষের পাশে থাকার জন্য আশাবাদ ব্যক্ত করেছেন সংগঠনের নেতৃবৃন্দ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !