Logo
শিরোনাম :
দুইগ্রামের সাথে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফ হুদার মতবিনিময় নবীগঞ্জে পূজা মন্ডপে পূজারী ও মাদ্রাসা ছাত্রদের সংঘর্ষ : ওসিসহ আহত ২০ গ্রিসে ১৭ অক্টোবরের পরিবর্তে আগামী ২৪ অক্টোবর ‘বাংলাদেশ উৎসব ২০২১’ নবীগঞ্জসহ ১ হাজার ৭টি ইউনিয়নে ভোট ২৮ নভেম্বর বৃহস্পতিবার থেকে স্কুল শিক্ষার্থীদের পরীক্ষামূলক টিকা দেয়া হবে ৫০ মামলায় বাবা-মা জিম্মায় ৭০ শিশু তরুণ উদ্যোক্তা ও ডিজিটাল মার্কেটিংয়ে সফল হতে চান পার্থ নবীগঞ্জে ২ হাজার মিটার কারেন্টজাল ধ্বংস নবীগঞ্জে স্কুলছাত্রীকে উত্যক্ত করার দায়ে বখাটের ৬ মাসের কারাদণ্ড মিথ্যা অভিযোগ দেয়ায় সুমনের ক্ষমা প্রার্থনা ও দুঃখপ্রকাশ

মাধবপুরে ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

দুলাল সিদ্দিকী,মাধবপুর
জাগো নিউজ : শনিবার, জুলাই ১১, ২০২০

হবিগঞ্জের মাধবপুরে নাদিয়াতুল জান্নাত নামে ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্বার করছে পুলিশ। শনিবার (১১জুলাই)বিকালে উপজেলা উত্তর শাহপুর নতুন বাজার এলাকার একটি বাসা থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। সে ডাঃ মহিউদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী।

সে বি বাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার গুকর্ন গ্রামের হাসানুজ্জামানের মেয়ে। হাসানুজ্জামানও তার স্ত্রী তাহমিনা আক্তার মাধবপুর উপজেলার শাহপুর নতুন বাজার এলাকায় একটি কোম্পানীতে কাজ করেন। এ সুবাদে স্থানীয় সিরাজ মিয়ার বাড়িতে প্রায় দু বছর যাবত ভাড়া থাকেন। শনিবার সকালে মা ও বাবা কর্মস্থলে চলে যান। বিকালে এসে দেখে ঘর ভিতর থেকে বন্ধ। সারাশব্দ না পেয়ে ঘরের পাক দিয়ে দেখতে পান মেয়ে জান্নাতের ঝুলন্ত লাশ। খবর পেয়ে মাধবপুর থানার উপ পরির্দশক ইসমাইল হোসেন ভূইয়া তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে আসা হয়েছে। মেয়ের মা পুলিশ কে জানান তার মেয়ের কিছুটা মানুষিক সমস্যা ছিল। তবে এ মৃত্যু নিয়ে এলাকায় নানা গুঞ্জন দেখা দিয়েছে।
মাধবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম দস্তগীর আহমেদ ‘জাগো নিউজ’কে জানান, বিষয় টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !